চট্টগ্রাম

লরি ড্রাইভারের ঘুম কেড়ে নিল ৩ শ্রমিকের প্রাণ

  প্রতিনিধি ২৫ নভেম্বর ২০২৩ , ৪:২৮:৫৫ প্রিন্ট সংস্করণ

লরি ড্রাইভারের ঘুম কেড়ে নিল ৩ শ্রমিকের প্রাণ

চলন্ত গাড়িতে ঘুমিয়ে পড়লেন ড্রাইভার। নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে ৪ পথচারীকে চাপা দিল লরি। ঘটনা স্থলেই ৩ শ্রমিকের মৃত্যু হয়েছে। 

শনিবার (২৫ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের  মিরসরাই উপজেলা সদর ইউনিয়নের ওয়ারলেস এলাকায়  এই দুর্ঘটনা ঘটে। 

দূর্ঘটনায় নিহতরা হলেন, শ্রমিক মো. শফিক (৪৫), মো. আলম (৫০), মো. মাসুক (৩০)। একি ঘটনায় মারাত্মক আহত হয়েছেন মো. মাজেদ (৩৫)।

প্রত্যক্ষদর্শী ও আহত এক শ্রমিক  জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পূর্ব পাশ ঘেঁষে তেলের পাইফ লাইন স্থাপনের কাজ করছিলেন নিয়োজিত শ্রমিকরা। কাজের ফাঁকে নাস্তা সেরে ফের কাজে যোগ দিতে রাস্তার পাশ দিয়ে কর্মস্থানে যাচ্ছিলেন ৫ শ্রমিক। এসময় কিছু বুঝে উঠার আগেই চলন্ত লরি মহাসড়ক থেকে বিচ্যুত হয়ে সড়কের পাশে শ্রমিকদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই  ৩ শ্রমিকের মৃত্যু হয়।  এছাড়া এক শ্রমিক আহত হয়। আহতকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। 

স্থানীয়রা জানান, গাড়ি চালক ঘুমিয়ে পড়ার কারনে গাড়ি মহাসড়ক থেকে সড়কের আশে চলে যায়। যার কারনেই ৩ জন শ্রমিকের প্রাণ গেল।

জোরারগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ সোহেল সরকার বলেন, লরি গাড়িটি আটক করা হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে। 

আরও খবর

Sponsered content

Powered by