চট্টগ্রাম

বাবাকে এয়ারপোর্ট থেকে আনতে গিয়ে প্রাণ গেল পুত্রের

  প্রতিনিধি ৬ ডিসেম্বর ২০২৩ , ৭:২৯:৩২ প্রিন্ট সংস্করণ

বাবাকে এয়ারপোর্ট থেকে আনতে গিয়ে প্রাণ গেল পুত্রের

প্রবাসী বাবাকে আনতে যেয়ে সড়কে প্রাণ গেল পুত্রের। বাবাসহ পরিবারের আরো ৭জন ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন।

নিহত যুবক মো. সাইফুল ইসলাম সাকিব (১৯) দেবীদ্বার উপজেলার গৌরসার গ্রামের গেদু সরকারের বাড়ির সৌদী প্রবাসী মো. শহীদুল ইসলাম সরকারের ছেলে। নিহত সাকিব চলতি বছর এলাহাবাদ আদর্শ কলেজ থেকে উচ্চমাধ্যমিক পাশ করেছিল।

স্বজনরা জানার, ঘটনাটি ঘটে মঙ্গলবার(৫ ডিসেম্বর) বিকেল সাড়ে ৫টায়। ঢাকা বিমান বন্দর থেকে সৌদী প্রবাসী বাবাকে নিয়ে বাড়ি আসার পথে ডেমরা এলাকায় সিটি বাসের সাথে মুখমূখী সংঘর্ষে ওই দূর্ঘটনা ঘটে। 

দূর্ঘটনায় মাইক্রোবাসে আরোহনকারী মো. সাইফুল ইসলাম সাকিব(১৯), তার বাবা প্রবাসী মো. শহীদুল ইসলাম(৪৫), ভাই মো. সাকিম(১০), খালু মো. মামুনুর রশিদ(৩০), ফুফাতো ভাই নাজমুল(২৪), হাসান(২৬), এবং মাইক্রো চালক আল আমিন সোহাগ(৩২)সহ ৮ জনকেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মুমূর্ষাবস্থায় সাইফুল ইসলাম সাকিব, মাইক্রো চালক আল আমিন সোহাগ ও প্রবাসী মো. শহীদুল ইসলামকে আইসিইউতে রাখা হয়। আজ বুধবার (৬ ডিসেম্বর) সন্ধ্যা ৫টায় সাইফুল ইসলাম সাকিব মারা যায়।

সাইফুল ইসলাম সাকিবের মামা দেবীদ্বার ফারিয়ার সাধারন সম্পাদক আবুল বাশার জানান, তার ভগ্নীপতি মো. শহীদুল ইসলাম প্রায় ১৮/১৯ বছর সৌদী আরব প্রবাসে থাকেন। মঙ্গলবার বিকেলে দেশে আসেন, আসার পথে সড়ক দূঘটনায় মাইক্রোবাসে থাকা চালকসহ ৮জনই আহত হন। আহতদের মধ্যে তার বড় ভাগিনা ভাগিনা সাইফুল ইসলাম সাকিব আজ বুধবার সন্ধ্যায় মারা যায়। তার মরদেহ নিয়ে আজ রাতেই বাড়ি আসছি, আগামীকাল বৃহস্পতিবার ৭ ডিসেম্বর সকাল ১০টায় জানাযা হবে। আহতদের মধ্যে ভগ্নীপতি শহীদুল ও চালক আল আমিনের অবস্থা আশংকাজনক এবং বাকী সকলে আশংকাজনক অবস্থায় ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ওই সংবাদে এলাকায় শোকের ছায়া নেমে আসে।  

আরও খবর

Sponsered content

Powered by