দেশজুড়ে

শেরপুরে আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

  প্রতিনিধি ২৩ জুন ২০২০ , ৭:৫৬:৫৪ প্রিন্ট সংস্করণ

শেরপুরে আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

শেরপুর প্রতিনিধি : মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে দেশের স্বাধীনতা সংগ্রামে নেতৃত্ব দেয় দেশের অন্যতম প্রাচীন সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ। বঙ্গবন্ধু, আওয়ামী লীগ, বাংলাদেশের ইতিহাসে এই তিনটি নাম একই সূত্রে গাঁথা। সংগ্রাম, উন্নয়ন ও অর্জনে গৌরবদীপ্ত পথ চলার ৭১ বছর পেরিয়ে ৭২ বছরে পর্দাপণ করলো আজ বাংলাদেশ আওয়ামী লীগ।

“দুর্যোগ দুর্বিপাকে আওয়ামী লীগ সর্বদা মানুষের পার্শ্বে -এই শ্লোগানে শেরপুর জেলায় বাংলাদেশ আওয়ামীলীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে ২৩ জুন মঙ্গলবার সকালে শেরপুর জেলা শহরের চকবাজার জেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ের সন্মুখে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন, শেরপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল পিপি, জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আলহাজ্ব ফখরুল মজিদ খোকন, জেলা আওয়ামীলীগ যুগ্ম সম্পাদক ও পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, সদর থানা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম।

এছাড়াও অন্যান্যদের মধ্যে জেলা আওয়ামী লীগ ধর্ম-বিষয়ক সম্পাদক আলহাজ্ব দুলাল মিয়া, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ এমএ বারেক তোতা, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, উপ-দপ্তর সম্পাদক বিনয় কুমার সাহা, জেলা মহিলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নাসরিন রহমান, শহর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক প্রকাশ দত্ত, শেরপুর জেলা ছাত্রলীগ সভাপতি সোয়েব হাসান শাকিল ও সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজাসহ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by