ময়মনসিংহ

শেরে-বাংলা স্মৃতি পদক পেলেন কেন্দুয়া থানা ওসি কাজী শাহনেওয়াজ

  প্রতিনিধি ২৭ জুন ২০২১ , ৫:৪৭:৪১ প্রিন্ট সংস্করণ

কেন্দুয়া ( নেত্রকোনা) প্রতিনিধি:

নেত্রকোনার কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) কাজী শাহনেওয়াজ  “শেরে-বাংলা স্মৃতি পদক-২০২১ ” পেয়েছেন। আইনশৃঙ্খলা উন্নয়নে অবদান রাখায় তাকে এই পুরস্কারে ভূষিত করে বঙ্গবন্ধু সাহিত্য ও গবেষণা কেন্দ্র।

কেন্দুয়া থানা অফিসার ইনচার্জ হিসেবে ওসি কাজী শাহনেওয়াজ গত বছর ৬ নভেম্বর কেন্দুয়া থানায় যোগদান করেন। তিনি ৪ জানুয়ারি ১৯৮১ সালে গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলায় পৈলানপুর গ্রামে জন্ম গ্রহন করেন। স্থানীয় বিদ্যাপীঠ খৈকরা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে প্রাথমিক ও খৈকরা উচ্চ বিদ্যালয় হতে কৃতিত্বের সাথে এসএসসি পাস করেন।

পরে আনন্দ মোহন কলেজ থেকে অনার্স এবং সরকারি তিতুমীর কলেজ থেকে স্নাতকোত্তর ডিগ্রী অর্জন শেষে ২০০৫ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে সাব-ইন্সপেক্টর (এস আই) হিসেবে ডিএমপিতে যোগদান করেন। ২০১৫ সালে ইন্সপেক্টর তদন্ত হিসেবে পদন্নোতি পেয়ে জামালপুর জেলার মাদারগঞ্জ যোগদান করেন। এরপর সুনামের সাথে জামালপুর সদর ও ময়মনসিংহের মুক্তাগাছা থানায় ইন্সপেক্টর (ওসি তদন্ত) হিসেবে দায়িত্ব পালন করেন।

২০১৮ সালে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পদে পদোন্নতি পেয়ে শেরপুর জেলার নকলা যোগদান করেন। ২০২০ সালে ৬ নভেম্বর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে যোগদান করেন এবং আইনশৃঙ্খলা পরিবেশ স্বাভাবিক রাখতে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছেন।

ওসি কাজী শাহনেওয়াজ জানান, যেকোন পুরস্কারই মানুষে মনে আনন্দ ও প্রেরণা জোগায়। আমার বেলায় ঠিক তাই। এই সম্মাননা আমার পেশাগত দায়িত্ব পালনে আরো বেশী উৎসাহ ও গতিশীল করবে। এ অর্জন আমার একার নয়। এ অর্জন পুলিশ সুপার আকবর আলী মুন্সী মহোদয়সহ অতিরিক্ত পুলিশ সুপার ও কেন্দুয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ থানায় কর্মরত সকল পুলিশ সদস্য ও কেন্দুয়াবাসীর। আমাকে সম্মানিত করায় বঙ্গবন্ধু সাহিত্য ও গবেষণা কেন্দ্রের সকল কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আরও খবর

Sponsered content

Powered by