চট্টগ্রাম

শোকের মাসে চাঁদপুরে দুঃস্থদের পাশে জনতা ব্যাংক

  প্রতিনিধি ২৮ আগস্ট ২০২১ , ৯:৩২:৪৫ প্রিন্ট সংস্করণ

মাহফুজুর রহমান, চাঁদপুর প্রতিনিধি:

শোকাবহ আগস্ট মাস ও স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী সারাদেশের ন্যায় চাঁদপুরে কোভিড-১৯ পীড়িত দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে জনতা ব্যাংক লিমিটেড।

শুক্রবার (২৭ আগস্ট) বিকেলে সদরের মৈশাদী ইউনিয়নের পাটওয়ারী বাড়িতে জনতা ব্যাংক লিমিটেড লোকাল অফিস ঢাকার মহা-ব্যবস্থাপক (জিএম) মো: শহীদুল হকের ব্যবস্থাপণায় অর্ধ-শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ  করা হয়। ব্যাংকের সিএসআর (কর্পোরেট স্যোশাল রেসপন্সিবিলিটি) ফান্ডের আওতায় প্রত্যেককে ১০ দিনের পূর্ণ প্যাকেজে এই সহায়তা দেয়া হয়।

বক্তব্যে জিএম শহীদুল হক বলেন- চলমান কোভিড অতিমারির ফলে মানুষের ‘জীবন ও জীবিকা’ অনিশ্চয়তার সম্মুখীন। দেশের অর্থনৈতিক কর্মকান্ড ও চাপের মুখে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহব্বানেই জনতা ব্যাংক দরিদ্র, অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। সারা দেশেই ব্যাংকের এ কর্মসূচি চলছে।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি অ্যাড. আতাউর রহমান পাটওয়ারী।

বিতরণকালে কো-অপারেটিভ শাখা চাঁদপুরের ব্যবস্থাপক ও স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সাধারণ সম্পাদক কে.এম ফখরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও এরিয়া অফিসের সিনিয়র অফিসার মো: মাইনুদ্দিন রাকিব, যুগ্ন-সম্পাদক ও ফরিদগঞ্জ শাখার সিনিয়র অফিসার নোমান খান, দপ্তর সম্পাদক মারুফ জাকারিয়া, কো-অপারেটিভ শাখার সিনিয়র অফিসার শাহজাহান হারুন প্রমুখ।

নেতৃবৃন্দ বলেন, যত দিন এই মহামারি থাকবে ততদিন বিভিন্ন জেলায় জনতা ব্যাংকের পক্ষ হতে এই ত্রাণ কার্যক্রম অব্যাহত থাকবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় সামর্থ্যবান ব্যক্তিদেরও এগিয়ে আসার আহবান জানান নেতৃবৃন্দ।

Powered by