দেশজুড়ে

শ্রমিক লীগ নেতাকে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন নারী 

  প্রতিনিধি ২৩ সেপ্টেম্বর ২০২৩ , ৩:৪৮:৫১ প্রিন্ট সংস্করণ

শ্রমিক লীগ নেতাকে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন নারী

লক্ষ্মীপুরের রামগতিতে শ্রমিক লীগ নেতা সাইফ উদ্দিনকে (৩৭) ধর্ষণের সাজানো ঘটনায় ফাঁসাতে গিয়ে উল্টো ফাতেমা বেগম (৩৫) এক নারী ফেঁসে গেছে। ওই নারীকে আটক করেছে থানা পুলিশ। পুলিশকে বিভ্রান্ত ও প্রতরণার ঘটনায় ওই নারীকে আদালতে সৌপর্দের প্রস্তুতি চলছে।

আজ শনিবার (২৩ সেপ্টেম্বর) বেলা সোয়া ১১ টার দিকে রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুদ্দিন আনোয়ার বিষয়টি নিশ্চিত করছেন। 

থানা পুলিশ জানায়, উপজেলার চরবাদাম ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সাইফ উদ্দিনের বিরুদ্ধে ফাতেমা নামে এক নারী রামগতি থানায় উপস্থিত হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগে সাইফ উদ্দিন ওই নারীর সর্বনাশ করেছে বলে উল্লেখ করা হয়। এতে পুলিশ সাইফ উদ্দিনকে আটক করে থানায় নিয়ে আসে। থানায় আনার পর কয়েকজনের উপস্থিতিতে নারীকে প্রশ্ন করা হয় যে, যার বিরুদ্ধে আপনার অভিযোগ সেই ব্যক্তি কি এখানে আছে? উত্তরে ওই নারী বলে না। তখন পুরো বিষয়টি পুলিশের কাছে সন্দেহ হয়। একপর্যায়ে পুলিশ পর্যালোচনা করে দেখে নারীর ধর্ষণের ঘটনাটি সম্পুর্ন সাজানো।

সাইফ উদ্দিন বলেন, আমার বিরুদ্ধে মিথ্যা ঘটনা সাজিয়ে অভিযোগ দেওয়া হয়েছিল। পুলিশ ওই নারীকে জিজ্ঞাসাবাদ করলে তার প্রমাণ বের হয়ে আসে। পরে আমি থানা থেকে বাড়িতে চলে আসি। আমি এখন এলাকায় আছি।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার বলেন, অভিযোগকারী ফাতেমা চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার বাসিন্দা। তিনি এখন থানা হেফাজতে রয়েছে। প্রতারণা ও পুলিশকে বিভ্রান্ত করার ঘটনায় তাকে লক্ষ্মীপুর আদালতে সৌপর্দ করা হবে।

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) হাসান মোস্তফা স্বপন জানান, পুলিশকে বিভ্রান্ত ও একজন ব্যক্তির বিরুদ্ধে অযথা অভিযোগের দায়ে ওই তরুণীর বিরুদ্ধে আইনগত পদক্ষেপ নেওয়া হবে। ভবিষ্যতে এ ধরণের ঘটনা থেকে পুলিশকে সজাগ থাকতে আহবান জানিয়েছেন তিনি।

আরও খবর

Sponsered content

Powered by