ঢাকা

শ্রীপুরে আ’লীগ নেতাকে কুপিয়ে আহত, থানায় মামলা

  প্রতিনিধি ১৩ মার্চ ২০২১ , ৮:০৩:১১ প্রিন্ট সংস্করণ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:

 

গাজীপুরের শ্রীপুর পৌরসভা নির্বাচন পরবর্তী সহিংসতার অভিযোগ পাওয়া গেছে। এতে শ্রীপুর পৌর আ.লীগের ধর্ম বিষয়ক সম্পাদক দেলোয়ার হুসাইনকে (৩২) ধারালো অস্ত্রের কোপে গুরুতর আহত হয়েছেন। তিনি গত ৯ মার্চ থেকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় দেলোয়ার হোসেন বাদী হয়ে ৬জনকে অভিযুক্ত করে হত্যা চেষ্টার মামলা দায়ের করেছে।

মামলায় শ্রীপুর পৌর কাউন্সিলর হাবিবুল্লাহকে হামলার হুকুমদাতা হিসেবে অভিযুক্ত করা হয়েছে।

এছাড়া ফাহাদ আহম্মেদ, রাজিব আহমেদ, সুলতান উদ্দিন, মোস্তাকিম, রিফাত আকন্দ ও অজ্ঞাতনামাসহ অনেককে অভিযুক্ত করা হয়েছে।

মামলার বিবরন ও আহতের স্বজননেরা জানান, গত ১৬ জানুয়ারী শ্রীপুর পৌরসভা নির্বাচনে কাউন্সিলর প্রার্থী ও ওয়ার্ড আ.লীগের সভাপতি আবুল হোসেন বিএ’র পক্ষে নির্বাচন কার্যক্রম পরিচালনা করেন। অভিযুক্ত কাউন্সিলরও একই ওয়ার্ডে প্রতিদ্ব›দ্বীতা করেন। কিন্তু নির্বাচিত কাউন্সিলরের পক্ষে কাজ না করায় নির্বাচনের পরদিন তার বাড়িতে হামলা চালিয়ে দরজা জানালা ভাংচুর করে।

গত ৯ মার্চ রাত আনুমানিক ৮টার দিকে ২নং সিএন্ডবি বাজারের অভিযুক্তরা দা, লাঠিসহ দেশীয় অস্ত্রেশস্ত্রে অতর্কিতে হামলা করে। এতে দেলোয়ার হুসেন গুরুতর আহত হন।

প্রথমে তাকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

অভিযুক্ত কাউন্সিলর হাবিবুল্লাহ সাংবাদিকদের জানান, আমিসহ রাজিব আহমেদ, সুলতান উদ্দিন, মোস্তাকিম, রিফাত আকন্দ ঘটনার সময় উপস্থিত ছিলামনা। ফাহাদ ও দেলোয়ার হোসেন তাদের দুজনের মধ্যে হামলার ঘটনা ঘটেছে। আমাদেরকে অহেতুক মিথ্যা অভিযোগে জড়ানো হয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, এ ঘটনায় নিয়মিত মামলা রুজু করে উপ-পরিদর্শক (এসআই) ইমরান শেখকে তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরও খবর

Sponsered content

Powered by