খেলাধুলা

শ্রীলঙ্কা সিরিজের দল ঘোষণা, বাদ সাদমান

  প্রতিনিধি ২৪ এপ্রিল ২০২২ , ৫:২১:২২ প্রিন্ট সংস্করণ

স্পোর্টস ডেস্ক: শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজের জন্য ১৬ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা করা হয়েছে। বাদ পড়েছেন সাদমান ইসলাম ও আবু জায়েদ রাহি। ব্যক্তিগত কারণে দক্ষিণ আফ্রিকা সিরিজ থেকে দেশে ফেরা সাকিব আল হাসান ফিরেছেন এই টেস্ট সিরিজে।

ইনজুরির কারণে নেই তাসকিন আহমেদ। শরিফুল ইসলামকে রাখা হয়েছে ফিটনেস উন্নতি সাপেক্ষে। এক সিরিজ শেষে দলে ফিরেছেন পেসার রেজাউর রহমান রাজা।

আগামী ৮ মে বাংলাদেশ সফরে আসবে শ্রীলঙ্কা দল। ১৫ মে চট্টগ্রামে শুরু হবে দুই ম্যাচের টেস্ট সিরিজ। দ্বিতীয় ও শেষ টেস্ট হবে ২৩ মে থেকে, ঢাকায়। প্রাথমিক স্কোয়াড থেকে ১৮ সদস্যের চূড়ান্ত স্কোয়াড নিয়ে বাংলাদেশ সফরে আসবে শ্রীলঙ্কা।

এখন পর্যন্ত বাংলাদেশ শ্রীলঙ্কার বিপক্ষে ২২টি টেস্ট খেলেছে। জয় মাত্র ১টিতে আর ড্র চারটিতে। দেশের মাটিতে ৮টি টেস্ট খেলে ৬টিতে হার আর ২টিতে ড্র।

বাংলাদেশ স্কোয়াড:

মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন দাস, ইয়াসির আলী, তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ, এবাদত হোসেন, খালেদ আহমেদ, নুরুল হাসান সোহান, রেজাউর রহমান রাজা, শহিদুল ইসলাম ও শরিফুল ইসলাম (ফিটনেস সাপেক্ষে)।

আরও খবর

Sponsered content

Powered by