ঢাকা

সংসদ সদস্যকে আশুলিয়া থানা যুবলীগের ফুলের শুভেচ্ছা

  প্রতিনিধি ৩১ মার্চ ২০২৪ , ২:৫৯:৩৫ প্রিন্ট সংস্করণ

সংসদ সদস্যকে আশুলিয়া থানা যুবলীগের ফুলের শুভেচ্ছা

ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য মুহাম্মাদ সাইফুল ইসলাম এমপিকে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আশুলিয়া থানা যুবলীগের নেতাকর্মীরা। রোববার দুপুরে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ ডেন্ডাবর এলাকায় সংসদ সদস্যের বাস ভবনে এই ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানান তারা।

এসময় নবনির্বাচিত এই সংসদ সদস্যের সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন তারা।সংসদ সদস্য মুহাম্মাদ সাইফুল ইসলাম ঢাকা জেলা যুবলীগকে উদ্দেশ্য করে বলেন, আওয়ামী লীগের ভোট যাতে করে আরও বাড়ে, আগামীতে এমন একটি ফুল কমিটি করতে হবে, যাদের কথা মানুষ শুনে ও মানে এবং গ্রহণ যোগ্যতা রয়েছে, তাদেরকে নিয়ে কমিটি করতে হবে। প্রতিটি ইউনিটের লোকদের নিয়ে কমিটি করতে হবে, যেন পকেট কমিটি না হয়।

যাতে করে আগামী নির্বাচনে আওয়ামী লীগ বিএনপির সাথে প্রতিদ্বন্দ্বিতা করে অনায়াসে জিততে পারে।ঢাকা জেলা যুবলীগের আহ্বায়ক জিএস মিজানুর রহমান মিজান, আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক মো. কবির হোসেন সরকার, যুগ্ম-আহবায়ক মো. মইনুল ইসলাম ভুঁইয়া ও ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. নূরুল আমীন সরকার এসময় ফুলের শুভেচ্ছা বিনিময় করেন।

শুভেচ্ছা বিনিময়ে উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা যুবলীগের সদস্য ও শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. আমীর হোসেন খান জয়, থানা যুবলীগের সদস্য মো. কায়সার আহমেদ, মো. নজরুল ইসলাম সরকার, মো. মাহাবুব সরকার, ধামসোনা ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. শামীম মন্ডল, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মো. সোহেল সরকার, সাংগঠনিক সম্পাদক মো. রতন আহমেদ, মো. রাজন আহম্মেদ ভুঁইয়া, ইউনিয়ন যুবলীগ নেতা মো. আলামিন মোল্লা এবং ওয়ার্ড যুবলীগ নেতা মো. কানন মোল্লা, মো. রনি সরকার সহ প্রতিটি ইউনিয়ন নেতৃবৃন্দ।

আরও খবর

Sponsered content

Powered by