আন্তর্জাতিক

সমকামী গৃহশিক্ষককে গলা কেটে প্রতিশোধ নিল কিশোর

  প্রতিনিধি ৩ সেপ্টেম্বর ২০২৩ , ৭:২৬:৩৪ প্রিন্ট সংস্করণ

সমকামী গৃহশিক্ষককে গলা কেটে প্রতিশোধ নিল কিশোর

বিভিন্ন সময় যৌন নির্যাতনের শিকার হয়ে গৃহশিক্ষককে হত্যা করার অভিযোগ উঠেছে ১৪ বছর বয়সী এক কিশোরের বিরুদ্ধে। ইতিমধ্যে ওই কিশোরকে আটক করেছে দিল্লি পুলিশ। দেশটির পুলিশের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে এনডিটিভি।

দিল্লি পুলিশ জানিয়েছে, ওই শিক্ষক কিশোরকে নিয়মিত যৌন নিগ্রহ করতেন। এমনকি ওই শিক্ষক যৌন নিপীড়নের একটি ভিডিওও ধারণ করেছেন। প্রতিশোধ নিতে ওই কিশোর ধারালো অস্ত্র দিয়ে শিক্ষককে হত্যা করেছে। হত্যাকাণ্ডের তিনদিন পর কিশোরকে আটক করা হয়েছে।

দিল্লির দক্ষিণ পূর্বের ডিসিপি রাজেশ দেও বলেছেন, গত ৩০ আগস্ট দুপুর ২ টা ১৫ মিনিট নাগাদ ফোন আসে- বাল্টা হাউজের ২তলা থেকে রক্ত বের হয়ে আসছে এবং ওই রুম খোলা। এরপর ঘটনাস্থলে পুলিশের দল পৌঁছালে একজনের দেহ পাওয়া যায়। তার গলা অনেক কাটা ছিল। এই গৃহশিক্ষক পরিবার নিয়ে জাকির নগরে থাকতেন।

ঘটনার পর পুলিশ হত্যাকাণ্ডের মামলা দায়ের করে এবং তদন্ত শুরু করে। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পারে, ওই গৃহশিক্ষক সমকামী এবং দুই মাস আগে থেকে এই কিশোরের পড়ানোর দায়িত্ব নেন। এরপর থেকে বিভিন্ন সময় তাকে যৌন নির্যাতন চালিয়ে আসছিলেন।

পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, ওই শিক্ষক কিশোরের একটি অন্তরঙ্গ ভিডিও ধারণ করেছিল এবং তা দিয়ে তাকে ব্লাকমেইল করত। এরপর ঘটনার দিন, ওই শিক্ষক কিশোরকে ফোন করে। সেইদিন ওই কিশোর জামিয়া নগরে ধারালো অস্ত্র নিয়ে যায় এবং শিক্ষকের গলা কেটে পালিয়ে যায়।

আরও খবর

Sponsered content

Powered by