দেশজুড়ে

সশ্রস্ত্র বাহিনী দিবস উপলক্ষে র‍্যালী আলোচনা সভা

  প্রতিনিধি ২১ নভেম্বর ২০২৩ , ৩:৩২:২১ প্রিন্ট সংস্করণ

সশ্রস্ত্র বাহিনী দিবস উপলক্ষে র‍্যালী আলোচনা সভা

২১ নভেম্বর সশ্রস্ত্র দিবস উপলক্ষে বোয়ালমারীতে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

মঙ্গলবার ২১ নভেম্বর সকালে অডিটোরিয়াম মাল্টিপারপাস হল রুমের সামনে থেকে বিশাল এক র‍্যালী বের হয়ে পৌরশহরের মেইন মেইন সড়ক প্রদক্ষিণ করা হয়েছে।

বোয়ালমারী উপজেলার সশ্রস্ত্র বাহিনী অবসরপ্রাপ্ত ঐক্য পরিষদের আয়োজনে অডিটোরিয়াম মাল্টিপারপাস হল রুমে আলোচনা সভায় অবসরপ্রাপ্ত অনারারি ক্যাপ্টেন শরীফ মো. গোলজার হোসেন এর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, পৌরসভার মেয়র সেলিম রেজা লিপন, উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা, মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার অধ্যক্ষ আব্দুর রশিদ, উপজেলা সশ্রস্ত্র বাহিনীর অবসরপ্রাপ্ত ঐক্য পরিষদের আহবায়ক মোল্যা মনিরুজ্জামান, যুগ্ম আহবায়ক মো. রবিউল ইসলাম, আলী রেজা, মো. হাবিবুর রহমান, মো. মিজানুর রহমান, উপদেষ্টা মন্ডলীর সদস্য মো. চুন্নু বিশ্বাস, এনামুল হক, মো. আমির হোসেন, ওসমান ফকির প্রমুখ।

এ দিবসটিতে বোয়ালমারীতে সশ্রস্ত্র বাহিনী অবসরপ্রাপ্ত ঐক্য পরিষদের ২৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। বোয়ালমারী উপজেলার সশ্রস্ত্র বাহিনীর অবসরপ্রাপ্ত ঐক্য পরিষদের আহবায়ক মোল্যা মনিরুজ্জামান ও মো. রবিউল ইসলামসহ তিনজন যুগ্ম আহবায়ক ও উপদেষ্টা মন্ডলীর সদস্য ১৩ জন, এবং সদস্য সচিব পদে ৯ জনকে করে কমিটি ঘোষণা করা হয়।

আরও খবর

Sponsered content

Powered by