চট্টগ্রাম

সাংবাদিকদের সাথে বান্দরবান জেলা পরিষদ চেয়ারম্যানের মতবিনিময়

  প্রতিনিধি ৭ জুলাই ২০২২ , ২:৪২:৩৪ প্রিন্ট সংস্করণ

বান্দরবান জেলা প্রতিনিধি: গণমাধ্যম হচ্ছে সমাজের দর্পন, এর মাধ্যমে আমরা সকলেই সমাজের নানাবিধ বিষয় সাংবাদিকদের লেখনির মাধ্যমে সংবাদমাধ্যমের সহযোগিতায় জানতে পারি। বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সামগ্রিক কার্যক্রম, উন্নয়ন সমূহ জেলায় কর্মরত সাংবাদিকদের লেখনির মাধ্যমে উঠে এসেছে।

বান্দরবান পার্বত্য জেলা পরিষদের কনফারেন্স রুমে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন জেলা পরিষদের চেয়ারম্যান ক্যা শৈ হ্লা।

৭ই জুলাই (বৃহস্পতিবার) সকাল ১১ টায় জেলা পরিষদের কনফারেন্স রুমে জেলার কর্মরত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়,অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ক্যা শৈ হ্লা।

এসময় আরো উপস্থিত ছিলেন মোঃ আব্দুল্লা আল মামুন নির্বাহী কর্মকর্তা (প্রশাসন),জেলা প্রেস ক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সেক্রেটারি মিনারুল হক সহ বিভিন্ন ইলেকট্রনিকস ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদের চেয়ারম্যান ক্যা শৈ হ্লা আরো বলেন সাংবাদিকদের অবশ্যই তথ্য সমৃদ্ধ বিষয় বস্তুু প্রমান পত্র সংগ্রহ করে গঠন মূলক সংবাদ পরিবেষণ করতে হবে। সমাজে প্রপাগান্ডা সৃষ্টি হয় এমন ভিত্তিহীন সংবাদ প্রকাশ ও প্রচার থেকে সরে আসতে হবে। এতে করে সমাজে ব্যাক্তি ও প্রতিষ্ঠানের ব্যাপারে খারাপ ধারণা ও বিশৃঙ্খলা সৃষ্টি, সুনাম নষ্ট হয়।

তিনি তার শারীরিক অসুস্থতার বিষয়ে সার্বক্ষণিক খোঁজখবর রাখার জন্য উপস্থিত সাংবাদিকদের ধন্যবাদ জ্ঞাপন করেন এবং সাংবাদিকদের মাধ্যমে জেলার সকল জনসাধারণকে আসন্ন ঈদুল আযহার শুভেচ্ছা জানান।

আরও খবর

Sponsered content

Powered by