দেশজুড়ে

সাভারে দুই পুলিশের ওপর হামলা, গ্রেফতার ১

  প্রতিনিধি ২ নভেম্বর ২০২১ , ৭:০৬:০৬ প্রিন্ট সংস্করণ

মশিউর রহমান, আশুলিয়া (ঢাকা) প্রতিনিধিঃ

সাভারে সন্ত্রাসীর হামলায় শিল্প পুলিশের দুই সদস্য গুরুতর আহত হয়েছেন। তাদের দু’জনকে চিকিৎসার জন্য রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার দিবাগত রাতে সাভারের বিরুলিয়া বেরিবাধ এলাকায় এই হামলার ঘটনা ঘটে। আহতরা হলো শিল্প পুলিশের দুই সদস্য নুর মোহাম্মদ ও সৌরভ কুমার।

পুলিশসূত্রে জানা যায়, রাতে সাভার শিল্প পুলিশ-১ এর দুই সদস্য মোটরসাইকেল যোগে রাষ্ট্রীয় ডাক নিয়ে রাজধানীর উত্তরায় যাচ্ছিলেন।

এসময় তারা বিরুলিয়ার বেরিবাধ এলাকায় হানিফ নামের এক ব্যক্তির চায়ের দোকানে চা খেতে বসলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তাদের সাথে জুয়েল নামে এক সন্ত্রাসীর সঙ্গে তর্ক-বির্তক হয়। একপর্যায়ে জুয়েল শিল্প পুলিশের দুই সদস্যকে পিটিয়ে মারাত্মক জখম করে।

খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সন্ত্রাসী জুয়েলকে আটক করে। আহত দুই পুলিশ সদস্যকে চিকিৎসার জন্য রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে ভর্তি করা হয়েছে। আটক সন্ত্রাসী জুয়েল ঝালকাঠি জেলার খালেদ মিয়ার ছেলে।

এ বিষয়ে সাভার মডেল থানার বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) আব্দুল কুদ্দুস বলেন, এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by