ঢাকা

সাভার উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী হবেন যুবলীগ নেতা কবির সরকার

  প্রতিনিধি ২৫ জানুয়ারি ২০২৪ , ৫:১০:৩০ প্রিন্ট সংস্করণ

সাভার উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী হবেন যুবলীগ নেতা কবির সরকার

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সাভার উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে প্রার্থী হবেন থানা যুবলীগের আহ্বায়ক মো. কবির হোসেন সরকার।

বৃহস্পতিবার সকালে তাঁর সাথে একান্ত সাক্ষাৎকালে তিনি উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে অংশগ্রহণের বিষয়ে নিশ্চিত করেন। এসময় তিনি সকলের দোয়া কামনা করেন। সাভার উপজেলার আশুলিয়া থানাধীন পূর্ব জামগড়া এলাকায় ১৯৮৩ইং সালে সম্ভ্রান্ত মুসলিম পরিবারে এ তরুণ নেতা জন্মগ্রহণ করেন। তার বাবা মৃত গিয়াস উদ্দিন সরকার ছিলেন একজন ইউপি চেয়ারম্যান।

শুধু তাই নয়, তার দাদা মরহুম সবেদ আলী সরকার ছিলেন সাভার উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি।এই তরুণ নেতা বলেন, প্রায় ১যুগ ধরে সাভার উপজেলার আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক পদে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছি। আপন স্বার্থ ভুলে বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে সাধারণ মানুষের জন্য রাজনীতি করি। রাজনীতি মানেই শুধু পদবি দখল করে ক্ষমতাবান হওয়া নয়। রাজনীতি করতে হলে প্রথমেই সাধারণ মানুষের কাছাকাছি যেতে হবে।

রাজনীতির পাশাপাশি জনপ্রতিনিধি হওয়ার সুযোগ পেলে সাধারণ মানুষের জন্য নিজের জীবন উৎসর্গ করতে আমি দ্বিতীয়বার ভাবব না। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী থেকেই শিক্ষা নিয়েছিলাম রাজনীতি করতে হলে সাধারণ মানুষ ও সুবিধা বঞ্চিত মানুষের সংস্পর্শে থেকেই রাজনীতি করতে হবে। রাজনীতি ও জন প্রতিনিধি একে অন্যের পরিপূরক।

আমি সাভার উপজেলাবাসীর কল্যাণে নিজেকে জনতার কাছে সমর্পণ করতে চাই। এ উপজেলাকে আধুনিক হিসেবে রূপান্তরিত করতে চাই। সামাজিক অবক্ষয় দূর করতে চাই। মাদক দূরে ঠেলে দিয়ে যুবকদের বিনোদনে উৎসাহিত করতে চাই। এ জন্য চাই দলমত নির্বিশেষে সকলের দোয়া ও ভালবাসা।

উল্লেখ্য, আসন্ন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে দোয়া প্রার্থী তথা আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক মো. কবির হোসেন সরকার সর্ব প্রথম ২০১৭সালে আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক নিযুক্ত হয়ে বীর দর্পের ন্যায় রাজনীতি মাঠে এগিয়ে যান। পদে নিযুক্ত হয়ে রাজনীতিতে সক্রিয় ভূমিকা পালন করেন।

এছাড়াও তিনি মাদ্রাসা, স্কুলসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে প্রতিনিধিত্ব করাসহ করোনা মহামারির সময়ে রেখেছেন অগ্রণী ভূমিকা। এতে করে তাঁর সুনাম আরো ছড়িয়ে পড়ে।

আরও খবর

Sponsered content

Powered by