ঢাকা

সিরাজদিখানে মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

  প্রতিনিধি ১৪ জানুয়ারি ২০২১ , ৩:৩৮:০৯ প্রিন্ট সংস্করণ

মুন্সিগঞ্জ প্রতিনিধিঃ

 

মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার রশুনিয়া ইউনিয়ন আবিরপাড়া গ্রামের মৃত নুরু ইসলামের ছেলে শান্ত চোকদারের বিরুদ্ধে মিথ্যা ধর্ষন মামলা ও হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন স্বনামধন্য স্বর্ণ ব্যাবসায়ী শান্ত চোকদার ও তার পরিবারের লোকজন। গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় সিরাজদিখান উপজেলা প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে শান্ত চোকদার লিখিত বক্তব্য পাঠ করেন । লিখিত বক্তব্যে তিনি বলেন, তানিয়া আক্তার (৩০) নামের এক বহুরূপী নারী বিভিন্ন বিত্তবান ব্যক্তিদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে যৌন হয়রানি মামলা করে টাকা আদায় করে। তার বিরুদ্ধে এটা একটি ষড়যন্ত্র মামলা এই মামলার সঠিক তদন্ত দাবি করছি এবং এ মামলার তীব্র্র নিন্দা ও প্রতিবাদ জানাই। স্বর্ন ব্যাবসায়ী শান্ত চোকদার আরো বলেন, ওই নারী যৌন হয়রানিসহ বিভিন্ন ব্যক্তিরকে চাকুরি করার কথা বলে তার জালে ফেলে নেশা দ্রব্য খাইয়ে সর্বশান্ত করেছে। কিছুদিন আগে তার অপকর্মেন সংবাদ বেসরকারি টেলিভিশনে জাতীয় ও স্থানীয় পত্র পত্রিকায় প্রকাশিত হয়েছে এবং মুন্সীগঞ্জ কোর্টে হাজিরা দিতে যেয়ে জেল খেটেছেন। তিনি বলেন, তানিয় বেগম অসৎ উদ্দেশ্য সফল করতে মোকাম বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল,চাঁদপুর। নারী ও শিশু মামরানং ২৯০/২০২০ইং মিথ্যা মামলা করে ষরযন্ত্র করে বিজ্ঞ আদালতের/অফিসের স্মারক নং ১৪১৩ তারিখ ১৭.১১.২০২০ইং এর বিষয়ে চাঁদপুর জেলার পুরাতন আদালত পাড়া জেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ে স্ব স্ব স্বাক্ষ্য প্রমানাদি ও কাগজপত্রসহ নির্ধারিত তারিখে তদন্ত কার্যক্রমে উপস্থিত থাকার কথা বলাহলে চিঠি দিলে সেই চিঠি আমার নিকট রেজিস্ট্রি করে পাঠালে তা আমার নিকট ১৫.১২.২০২০ইং তারিখে পৌছায় যা আমি পরে ২৯ দিন পরে আমার হাতে পাই তখন চাঁদপুর জেলার পুরাতন আদালত পাড়া জেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ে স্ব স্ব স্বাক্ষ্য প্রমানাদি ও কাগজপত্রসহ নির্ধারিত তারিখে তদন্ত কার্যক্রমে উপস্থিত থাকার সময় থাকে না আমার। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, শান্ত চোকদার,শান্ত চোকদারের স্ত্রি বিউটি বেগম, ছেলে বাধন চোকদার,বড় ভাই ইউনোস চোকদার,ছোট ভাই চাঁন মিয়া চোকদারসহ এরাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ।

আরও খবর

Sponsered content

চকবাজারে ওরাকল ও বিসিএস হেল্প লাইন নামে দুটি কোচিং সেন্টারকে জরিমানা চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম নগরীর চকবাজার থানা এলাকায় অভিযান চালিয়ে ওরাকল ও বিসিএস হেল্প লাইন নামক দুটি কোচিং সেন্টারকে জরিমানা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত।  করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখার সরকারি নির্দেশনা উপেক্ষা করে কোচিং সেন্টারে পাঠদান অব্যাহত রাখায় এ দুটি প্রতিষ্ঠানকে জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। গোপন সূত্রের খবরে গতকাল বুধবার (২৫ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে পরিচালিত ভ্রাম্যমান আদালতের নের্তৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ওমর ফারুক। অভিযানের বিষয়ে তিনি জানান, চট্টগ্রামে হঠাৎ করে করোনার সংক্রমণ বাড়ছে। করোনার সংক্রমণ ঠেকাতে চকবাজার কোচিং সেন্টারগুলোতে অভিযান চালানো হয়েছে। অভিযানে দুটি কোচিং সেন্টার খোলা পাওয়া গেছে। যারা একই ছাদের নিচে ছাত্রদের জড়ো করে বিপদজ্জনক পরিস্থিতি তৈরি করছে। এ কারণে চকবাজার গুলজার মোড়ে বিসিএস হেল্প লাইনকে ৫ হাজার টাকা ও ওরাকল কোচিংকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। করোনা সংক্রমণ রোধে এ ধরনের অভিযান অব্যহত থাকবে বলেও তিনি জানিয়েছেন।

চকবাজারে ওরাকল ও বিসিএস হেল্প লাইন নামে দুটি কোচিং সেন্টারকে জরিমানা চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম নগরীর চকবাজার থানা এলাকায় অভিযান চালিয়ে ওরাকল ও বিসিএস হেল্প লাইন নামক দুটি কোচিং সেন্টারকে জরিমানা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত। করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখার সরকারি নির্দেশনা উপেক্ষা করে কোচিং সেন্টারে পাঠদান অব্যাহত রাখায় এ দুটি প্রতিষ্ঠানকে জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। গোপন সূত্রের খবরে গতকাল বুধবার (২৫ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে পরিচালিত ভ্রাম্যমান আদালতের নের্তৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ওমর ফারুক। অভিযানের বিষয়ে তিনি জানান, চট্টগ্রামে হঠাৎ করে করোনার সংক্রমণ বাড়ছে। করোনার সংক্রমণ ঠেকাতে চকবাজার কোচিং সেন্টারগুলোতে অভিযান চালানো হয়েছে। অভিযানে দুটি কোচিং সেন্টার খোলা পাওয়া গেছে। যারা একই ছাদের নিচে ছাত্রদের জড়ো করে বিপদজ্জনক পরিস্থিতি তৈরি করছে। এ কারণে চকবাজার গুলজার মোড়ে বিসিএস হেল্প লাইনকে ৫ হাজার টাকা ও ওরাকল কোচিংকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। করোনা সংক্রমণ রোধে এ ধরনের অভিযান অব্যহত থাকবে বলেও তিনি জানিয়েছেন।

করোনায় আক্রান্ত ফটিকছড়ি থানার ৮ পুলিশ

রাউজানে করোনা আক্রান্ত দুই পরিবারের মাঝে খাদ্য সহায়তা

রাউজানে করোনা আক্রান্ত দুই পরিবারের মাঝে খাদ্য সহায়তা

সিংড়ায় নৌকার প্রার্থী পুনঃবিবেচনার দাবিতে মানববন্ধন

মামুনুল হককে খুলনা কারাগারে স্থানান্তর

মুরাদ হাসানকে নিয়ে ‘অশ্লীল’ মন্তব্য করে ক্ষমা চাইলেন ইশরাক

Powered by