দেশজুড়ে

সীতাকুণ্ডে ঘনবসতিপূর্ণ গ্রামে কন্টেইনার ডিপো নির্মাণের প্রতিবাদে মানববন্ধন

  প্রতিনিধি ১১ আগস্ট ২০২২ , ৮:২২:৫৫ প্রিন্ট সংস্করণ

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি:

চট্টগ্রামের সীতাকুণ্ডে গ্রামের ভিতরে কন্টেইনার ডিপো নির্মাণ করায় গ্রামবাসীর মধ্যে চরম ক্ষোভ ও আতস্ক বিরাজ করছে। উপজেলার ৮নং সোনাইছড়ি ইউনিয়নের ৬নং ওয়ার্ডের গামারীতলা গ্রামের ঘনবসতিপূর্ণ এলাকায় কন্টেইনার ডিপো অপসারণের দাবীতে বৃহস্পতিবার সকালে গ্রামবাসীরা মানববন্ধনের আয়োজন করে। এতে স্কুলের শত শত শিক্ষার্থীসহ বিভিন্ন পেশার মানুষ অংশ নেয়। মানববন্ধনের খবর পেয়ে তাৎক্ষনিক উপস্থিত হন উপজেলা নির্বাহী কর্মকতার মোঃ শাহাদাত হোসেন ও মডেল থানার ওসি মোঃ আবুল কালাম আজাদ।

জানা যায়, উপজেলার ৮নং সোনাইছড়ি ইউনিয়নের ৬নং ওয়ার্ডের গামারীতলা এলাকার নুরুল আলম চৌধুরী নামে এক প্রভাবশালী ব্যক্তি গ্রামের মধ্যে একটি কন্টেইনার ডিপো নির্মাণ করেছে। মহাসড়ক থেকে গ্রামের জনসাধারণের চলাচলের একমাত্র রাস্তা দিয়ে প্রতিদিন শত শত কন্টেইনার ট্রাক চলাচল করছে। এ কারণে গ্রামের মানুষের চলাচলের চরম ভোগান্তি পোহাতে হচ্ছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহাদাত হোসেন বলেন, গ্রামের ভিতরে কন্টেইনার ডিপো নির্মাণ বিষয়ে এলাকাবাসীর লিখিত অভিযোগ আমি পেয়েছি। বিষয়টি তদন্তের জন্যে স্থানীয় ইউপি চেয়ারম্যানকে নির্দেশ দেওয়া হয়েছে।

মানববন্ধনে শত শত স্কুলের শিক্ষার্থী ও গ্রামবাসীর উপস্থিতির খবর পেয়ে আমি নিজেই উপস্থিত হয়েছি। এভাবে স্কুলের পাশে এবং ঘনবসতি এলাকায় কন্টেইনার ডিপো করা সমুচিন নয়। ডিপো কর্তৃপক্ষের সাথে কথা বলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও খবর

Sponsered content

মতলব পৌরসভা নির্বাচনে ফাঁকা মাঠে জয়ের পথে আওয়ামী লীগ!

জেলা প্রশাসকের সাথে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ

জেলা প্রশাসকের সাথে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ

আফগানিস্তানে শক্তিশালী ভূমিকম্প, কাঁপল ভারত-পাকিস্তানও

আফগানিস্তানে শক্তিশালী ভূমিকম্প, কাঁপল ভারত-পাকিস্তানও

আওয়ামী লীগের যুব ও ক্রীড়া উপ কমিটির সদস্য হলেন খায়রুল

আওয়ামী লীগের যুব ও ক্রীড়া উপ কমিটির সদস্য হলেন খায়রুল

পাঁচবিবিতে বিনামূল্যে সার-বীজ বিতরণ পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি : মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ২৩শ প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে সার, বীজ ও কীটনাশক ওষুধ বিতরণ করা হয়। মঙ্গলবার উপজেলা প্রশাসন ও উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে এসব কৃষি প্রণোদনা বিতরণ করা হয়। উপজেলা পরিষদ হলরুমে নির্বাহী অফিসার বরমান হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জয়পুরহাট-১ আসনের সাংসদ আলহাজ এ্যাড. সামছুল আলম দুদু। এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সোহরাব হোসেন মন্ডল, সহকারি কমিশনার (ভূমি) এম এম আশিক রেজা, প্যানেল মেয়র নূর হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো. লুৎফর রহমান, উপজেলা আ.লীগ সভাপতি আ. বকর সিদ্দিক মন্ডল, পৌর আ.লীগ সভাপতি এস কে আব্দুল হক ও প্রেসক্লাবের সভাপতি আ. হালিম সাবু।

গাজীপুরে বিকাশ দোকানীকে গলায় ছুরিকাঘাত করে ৪ লাখ টাকা ছিনতাই

Powered by