চট্টগ্রাম

সৃজন কিন্ডারগার্টেন এসোসিয়েশন’র বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

  প্রতিনিধি ২৫ নভেম্বর ২০২৩ , ৫:১০:৪৪ প্রিন্ট সংস্করণ

সৃজন কিন্ডারগার্টেন এসোসিয়েশন’র বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

সৃজন কিন্ডারগার্টেন এসোসিয়েশন এর আয়োজনে ২ দিন ব্যাপী বৃত্তি পরিক্ষায় ৯ টি শিক্ষাপ্রতিষ্ঠান অংশগ্রহণের মধ্য দিয়ে বৃত্তি পরীক্ষা ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

দেবিদ্বার উপজেলার এলাহাবাদ  উচ্চ বিদ্যালয়, ফুলতলী উচ্চ বিদ্যালয় এবং চরবাকর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে সৃজন কিন্ডারগার্টেন এসোসিয়েশনের আয়োজনে বৃত্তি পরীক্ষায় ৯ টি প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা ০৩টি কেন্দ্রে প্রায় ৪ শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

শুক্রবার সকাল ০৮ ঘটিকায় ০৭  নং এলাহাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নুরুল আমিন ফিতা কেটে বৃত্তি পরীক্ষা উদ্ভোধন করেন। এসময় উপস্থিত ছিলেন সৃজন কিন্ডারগার্টেন এসোসিয়েশন সভাপতি আবুল হাসেম মিয়াজী,সহ-সভাপতি মাহমুদুর রহমান সরকার (মিঠু),সাধারণ সম্পাদক ইবনে আবু সাইদ জুয়েল,যুগ্ন সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম মাষ্টার,পরীক্ষানিয়ন্ত্রক বশির আহম্মদ সরকার, সহকারী পরীক্ষানিয়ন্ত্রক সাংবাদিক মোঃ শাহজালাল ,সহকারী পরীক্ষানিয়ন্ত্রক আল আমিন, কোষাধ্যক্ষ মোঃ আবুল হোসেন,সহকারী কোষাধ্যক্ষ মোঃ শাহজালাল,প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদ্দাম হোসেন,ভিরাল্লা উদয়ন বিদ্যাপীঠ এর পরিচালক মোঃ জামাল খান, মোহাম্মদপুর এম,এ খান আইডিয়াল একাডেমির সাবেক প্রধান শিক্ষক আলী আহমেদ মাষ্টার প্রমুখ।

এসময় সভাপতি আবুল হাসেম মিয়াজী বলেন,সৃজন কিন্ডারগার্টেন এসোসিয়েশন প্রতিষ্ঠার শুরু থেকে বৃত্তি পরীক্ষার আয়োজন করে আসছে। শিক্ষার্থীদের মেধা ও প্রতিভা বিকাশে বৃত্তি পরীক্ষা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। পড়ালেখার প্রতি শিক্ষার্থীদের আরও আগ্রহী করে তুলতে প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রয়োজন।

এছাড়া ফুলতলী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ফুলতলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ শাহ আলম স্কুলের পক্ষ থেকে প্রত্যেক শিক্ষার্থীকে উৎসাহ স্বরুপ একটি করে কলম উপহার প্রদান করেন এবং ফুলতলী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি কাজী ফসিউল হাসান সজীব উক্ত কেন্দ্রের সকল শিক্ষার্থী, শিক্ষক ও পরিচালকদের দুপুরে আপ্যায়নের ব্যবস্থা করেন।

আরও খবর

Sponsered content

Powered by