রংপুর

হাবিপ্রবিতে শিক্ষকদের সংবর্ধনা গবেষণার উপর গুরুত্ব প্রদান করতে হবে : ভাইস-চ্যান্সেলর

  প্রতিনিধি ১৬ ফেব্রুয়ারি ২০২২ , ৭:৪০:৪৬ প্রিন্ট সংস্করণ

দিনাজপুর প্রতিনিধি : হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী গণতান্ত্রিক শিক্ষক পরিষদ কর্তৃক সদ্য পদোন্নতি/পর্যায়োন্নয়প্রাপ্ত শিক্ষকদের (সংগঠনের) সংবর্ধনা প্রদান করা হয়েছে। মঙ্গলবার রাতে হাবিপ্রবির অডিটোরিয়াম-২ এ এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এম কামরুজ্জামান।

বক্তব্য রাখেন ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার এবং সভাপতিত্ব করেন গণতান্ত্রিক শিক্ষক পরিষদের সভাপতি প্রফেসর ড. ফাহিমা খানম, গণতান্ত্রিক শিক্ষক পরিষদের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক প্রফেসর ড. রোজীনা ইয়াসমিন, গণতান্ত্রিক শিক্ষক পরিষদের সদস্য প্রফেসর ড. ভবেন্দ্র কুমার বিশ্বাস, সহ-সভাপতি প্রফেসর ড. শ্রীপতি সিকদার, যুগ্ম-সাধারণ সম্পাদক প্রফেসর ড. মো. তারিকুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক প্রফেসর ড. ইমরান পারভেজ। পদোন্নতি/পর্যায়োন্নয়প্রাপ্ত শিক্ষকদের মধ্যে থেকে বক্তব্য রাখেন সহযোগী অধ্যাপক মো. সাইফুল ইসলাম ও মোছা. মোহসিনা আক্তার এবং সহকারী অধ্যাপক ডা. সুমন সরকার।

উপস্থাপনা করেন গণতান্ত্রিক শিক্ষক পরিষদের প্রচার সম্পাদক প্রফেসর ড. মো. রাশেদুল ইসলাম। এ সময় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এম. কামরুজ্জামান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট নিহত সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে বলেন, পদোন্নতি/পর্যায়োন্নয়প্রাপ্ত শিক্ষকদের প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের প্রধান কাজ গবেষণা, তাই আমাদেরকে গবেষণার উপর গুরুত্ব প্রদান করতে হবে। তাহলেই বিশ্ববিদ্যালয় সমৃদ্ধ হবে। তিনি বলেন, এ ধরণের অনুষ্ঠান কাজের প্রতি উৎসাহ যোগাবে, এ জন্য তিনি আয়োজকদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

আরও খবর

Sponsered content

Powered by