খেলাধুলা

হুশিয়ারির পর বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিব

  প্রতিনিধি ১১ আগস্ট ২০২২ , ৭:০৮:১২ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্কঃ

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের হুশিয়ারির পর বেটউইনার নিউজের সাথে চুক্তি বাতিল করছেন সাকিব আল হাসান। এর আগে বেটিং প্রতিষ্ঠান বেটউইনার নিউজ ডট কমের সাথে চুক্তি থেকে সরে না গেলে সাকিব আল হাসানকে বাদ দেয়ার ইঙ্গিত দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বৃহস্পতিবার (১১ আগস্ট) ধানমন্ডিতে এক বৈঠক শেষে সাংবাদিকদের এসব কথা বলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

সেসময় তিনি বলেন, সাকিব যদি চুক্তি থেকে সরে না আসে তাহলে তাকে স্কোয়াডে নেয়ার কোনও সুযোগ নেই। অধিনায়কত্ব তো পরের বিষয়। বেটিংয়ের সাথে যাদেরই সম্পৃক্ত থাকবে তাদের বিষয়ে জিরো টলারেন্সে যাবে বিসিবি।

এর আগে ক্রীড়াভিত্তিক ওয়েবসাইট ‘বেটউইনার’ নিউজের শুভেচ্ছাদূত হিসেবে চুক্তি বাতিল করতে সাকিব আল হাসানকে চিঠি দেয় বিসিবি। বাঁহাতি এ অলরাউন্ডারকে ই-মেইল করা হয়েছে বলে জানানো হয়।

বেট উইনার নিউজ হচ্ছে বেট উইনারডটকমের একটি সহপ্রতিষ্ঠান। যা অনলাইনে জুয়া খেলার একটি প্ল্যাটফর্ম হিসেবে পরিচিত।

বিসিবি থেকে সাকিবকে বলা হয়, বাংলাদেশের কোনো নাগরিক ক্যাসিনো বা জুয়া-সংশ্নিষ্ট প্রতিষ্ঠানের সঙ্গে সম্পৃক্ত হতে পারবেন না। সংবিধানেও জুয়া-সংশ্নিষ্ট বিষয়কে নিষিদ্ধ করা হয়েছে।

বিশ্বসেরা অলরাউন্ডারের সঙ্গে আলাদা করে কথা বলেছেন বিসিবির সিইও নিজামউদ্দিন চৌধুরী এবং ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস।

তবে সাকিবের দাবি, বেটউইনার খেলাধুলার নিউজ পোর্টাল। এ কারণেই চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) বা এশিয়ান ক্রিকেট কাউন্সিলে (এসিসি) এ ধরনের প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি করার ক্ষেত্রে বাধা নেই বলে জানান তিনি।

 

আরও খবর

Sponsered content

Powered by