চট্টগ্রাম

বিএনপিকে ইতিবাচক রাজনীতির করার আহ্বান মেয়রপ্রার্থী রেজাউলের

  প্রতিনিধি ১৫ জানুয়ারি ২০২১ , ৩:৫৩:১৯ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্কঃ

স্থানীয় সরকার নির্বাচনে চট্টগ্রামে সিটি করপোরেশনের বিভিন্ন ওয়ার্ডে আওয়ামী লীগ-যুবলীগের নেতাকর্মীরা নির্বাচনী পরিবেশ নষ্ট করছেন বলে অভিযোগ করেছেন বিএনপি প্রার্থী শাহাদাত হোসেন। অন্যদিকে, সমালোচনা না করে বিএনপিকে ইতিবাচক রাজনীতির আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের প্রার্থী রেজাউল করিম চৌধুরী।

দিন যত যাচ্ছে ততই জমে উঠছে নির্বাচনী প্রচারণা। পোস্টারে, পোস্টারে ছেয়ে গেছে শহরের অলিগলি। ভোটারদের মন জয় করতে এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ছুটে বেড়াচ্ছেন প্রার্থীরা।

প্রতিদিনের মতো শুক্রবার ছুটির দিনের সকাল থেকেই ভোটারদের মন জয় করতে মাঠে নেমেছেন বিএনপির প্রার্থী ডা. শাহাদাত হোসেন। নগরীর ঘনবসতি এলাকা হিসেবে পরিচিত বাকলিয়ায় দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে গণসংযোগ করেন তিনি।

বিএনপি মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেন, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বিভিন্ন ওয়ার্ডে মারামারি করে সংঘর্ষে লিপ্ত হয়ে নির্বাচনী পরিবেশ ভীতিকর করে তুলছেন।

তিনি আরো বলেন, নির্বাচনে বিজয়ী হলে সেবা সংস্থাগুলোকে সমন্বয় করে মানুষকে সেবা দেব। একই সঙ্গে নগরীর যে জলাবদ্ধতা সেটাও দূর করব।

অন্যদিকে, নির্বাচনী প্রচারণায় পিছিয়ে নেই আওয়ামী লীগের প্রার্থী রেজাউল করিম চৌধুরী। প্রথমে উঠান বৈঠক, পরে উৎসবমুখর পরিবেশে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে নগরীর বহদ্দারহাট, চান্দগাও এলাকায় প্রচারণা চালান তিনি।

এ সময় এলাকার সাধারণ মানুষ, দোকানদার সবার কাছে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করা হয়। নেতিবাচক রাজনীতি পরিহার করে বিএনপি প্রার্থীকে ইতিবাচক রাজনীতি ফিরে আসার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের মেয়রপ্রার্থী রেজাউল করিম।

তিনি বলেন, জয়লাভ করলে সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে চট্টগ্রাম থেকে মাদক ও সন্ত্রাসী কার্যক্রম নির্মূল করা হবে।

আরও খবর

Sponsered content

Powered by