রংপুর

২৭ কুড়িগ্রাম-৩ আসনে নির্বাচিত সৌমেন্দ্র প্রসাদ পান্ডে 

  প্রতিনিধি ৮ জানুয়ারি ২০২৪ , ৬:৪৩:২৩ প্রিন্ট সংস্করণ

২৭ কুড়িগ্রাম-৩ আসনে নির্বাচিত সৌমেন্দ্র প্রসাদ পান্ডে

২৭ কুড়িগ্রাম-৩ উলিপুর আসনে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সৌমেন্দ্র প্রসাদ পান্ডে গবা।

রবিবার (০৭ জানুয়ারি) সন্ধ্যায় ঘোষিত ফলাফলে এই আসনে মোট ভোট কেন্দ্র ১৩৯ টি। সব কেন্দ্রের ফলাফলে সৌমেন্দ্র প্রসাদ পান্ডে গবা (নৌকা) ৫৪ হাজার ৪৪৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী আক্কাছ আলী (স্বতন্ত্র-ট্রাক) ৩৪ হাজার ৩৬০ ভোট পেয়েছেন। অন্যান্য প্রার্থী আব্দুস সোবহান (লাঙ্গল) ৭ হাজার ২৭৭ ভোট, সাফিউর রহমান (নোঙ্গর) ২৬০ ভোট, হাবিবুর রহমান (গামছা) ২২২ ভোট, আব্দুল বাতেন (সোনালী আঁশ) ১২৫ ভোট, মোসাদ্দেকুল আলম (আম) পেয়েছেন ৮৭ ভোট।

উল্লেখ্য, আসনটি একটি পৌরসভা ও ১৩টি ইউনিয়ন নিয়ে গঠিত। তিস্তা, ব্রহ্মপুত্র ও ধরলা নদী দ্বারা বেষ্টিত এ আসনে ভোটার রয়েছে তিন লাখ ৪৭ হাজার ২৬১ জন। এর মধ্যে পুরুষ এক লাখ ৭১ হাজার ৫৭০ এবং নারী এক লাখ ৭৫ হাজার ৬৯১জন। ভোট কেন্দ্র ১৩৯ টিতে ৮০৬ টি ভোটকক্ষে নির্বাচনের দায়িত্ব পালন করনে ১৩৯ জন প্রিজাইডিং, ৮০৬ জন সহকারী প্রিজাইডিং ও ১৬১২জন পোলিং কর্মকর্তা। 

২৭ কুড়িগ্রাম-৩ উলিপুর আসনে নির্বাচিত হওয়া আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সৌমেন্দ্র প্রসাদ পান্ডে গবা বলেন, জনগণ আমাকে ভালোবেসে যে রায় দিয়েছেন সে রায় প্রকৃত রায়। তিনি আরও বলেন, আমি জনগণের সেবা করে যাব। জনগণ আমাকে এত ভালোবাসে তা কখন ভুলতে পারবনা বলে জানান তিনি। 

আরও খবর

Sponsered content

Powered by