দেশজুড়ে

অধিকার কর্মী- স্বেচ্ছাসেবী’র নবগঠিত কমিটির দায়িত্বভার গ্রহণ

  প্রতিনিধি ২৯ জানুয়ারি ২০২৪ , ৫:১৯:২০ প্রিন্ট সংস্করণ

অধিকার কর্মী- স্বেচ্ছাসেবী’র নবগঠিত কমিটির দায়িত্বভার গ্রহণ

চাটখিল উপজেলায় পরিচালিত সামাজিক সংগঠন অধিকার কর্মী স্বেচ্ছাসেবীর ২০২৪/২৬ বর্ষের নবগঠিত কমিটি শপথ গ্রহণের মাধ্যমে দায়িত্বভার গ্রহণ করেছে।

রবিবার (২৮ জানুয়ারি) রাতে প্রথমে নবগঠিত কমিটির সভাপতি রুবেল হোসেন কে শপথ বাক্য পাঠ করান চাটখিল কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মো. আবু সাদেক।

এসময় সংগঠনের নির্বাহী উপদেষ্টা ও চাটখিল প্রেস ক্লাব সভাপতি সিনিয়র সাংবাদিক মো. হাবিবুর রহমান, বাংলাদেশ সাংবাদিক সমিতি-চাটখিল উপজেলা শাখার সাধারণ সম্পাদক মনির হোসেন বিএসসি সহ সংগঠনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। পরে পূর্ণাঙ্গ কার্যকরী কমিটির অন্যান্যদের শপথ পাঠ করান সংগঠনের সভাপতি রুবেল হোসেন।

নব কমিটির দায়িত্বভার গ্রহণকারীরা হচ্ছেন – মো. ফয়েজ (সহ-সভাপতি), রাশেদুল হাসান শামীম (সম্পাদক), রবিউল হাসান (সহ- সম্পাদক), মো. ফারুক হোসেন তফদার (দপ্তর সম্পাদক), জিএম শাকিল (সাংগঠনিক সম্পাদক), পারভেজ আলম (অর্থ সম্পাদক), মামুনুর রশিদ মামুন (প্রচার সম্পাদক), আরিফুল ইসলাম রাকিব (তথ্য সম্পাদক), তারফিনা শাহনাজ রজব (মহিলা বিষয়ক সম্পাদক), প্লাবন চন্দ্র শীল (শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক), ফারুক হোসেন (সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক), আকবর হোসেন (আইসিটি বিষয়ক সম্পাদক), অন্তর হোসেন (ক্রীড়া ও প্রশিক্ষণ সম্পাদক), রাশেদুজ্জামান (কর্মসংস্থান ও কর্জে হাসানা সম্পাদক), জোবায়েদ হোসেন (ধর্ম বিষয়ক সম্পাদক), নির্বাহী সদস্য নাজমুল ইসলাম সজিব, শাহাদাত হোসেন, জয়নাল আবেদীন, ইয়াছিন আরাফাত (নাহিদ) ও ইসমাইল হোসেন। এছাড়া ১৬ জানুয়ারি সংগঠনের ১০ম কাউন্সিলে প্রধান উপদেষ্টা হিসেবে নির্বাচিত হন নিবেদিত সমাজ সেবক ব্রিটিশ নাগরিক শাহ্ সুফিয়ান।

সিনিয়র সাংবাদিক মো. হাবিবুর রহমান কে নির্বাহী উপদেষ্টা করে ০৫ সদস্যের উপদেষ্টা পরিষদ গঠিত হয়। উল্লেখ্য অধিকার কর্মী- স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠার পর থেকে মাদক, বাল্য বিয়ে, ইভটিজিং প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টি, দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ এবং সুবিধা বঞ্চিতদের খাদ্য, চিকিৎসা ও বাসস্থান নির্মাণ, বেকার যুব-যুব নারীদের বিনামূল্যে কর্মমুখী প্রশিক্ষণ প্রদান সহ বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছে।

আরও খবর

Sponsered content

Powered by