চট্টগ্রাম

অবরোধেও সচল চবি

  প্রতিনিধি ১৩ নভেম্বর ২০২৩ , ৪:৪৪:৫৫ প্রিন্ট সংস্করণ

অবরোধেও সচল চবি

বিএনপি ও সমমনাদের ডাকে চলমান দেশব্যাপী লাগাতার কর্মসূচীর মধ্যেও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম স্বাভাবিক নিয়মে অব্যাহত রয়েছে ।

প্রতিদিন সকালে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী বহনকারী বাসগুলো নির্ধারিত পয়েন্ট থেকে যথানিয়মে ছেড়ে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আগমন করছে এবং বিকেলে নির্ধারিত সময়সূচি অনুযায়ী যথারীতি ক্যাম্পাস ছেড়ে স্ব স্ব গন্তব্যে পৌঁছাচ্ছে। প্রতিটি বিভাগ ও ইনস্টিটিউটে পূর্বনির্ধারিত পরীক্ষাসমূহ যথারীতি অনুষ্ঠিত হচ্ছে এবং নির্ধারিত ক্লাশসমূহ স্বাভাবিক নিয়মে পরিচালিত হচ্ছে। প্রশাসনের নির্ধারিত সভাগুলো যথারীতি নির্ধারিত পর্ষদের উপস্থিতিতে অনুষ্ঠিত হচ্ছে।

বিশ্ববিদ্যালয় প্রশাসন শিক্ষার্থীদের একাডেমিক কার্যক্রমকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে যথাসময়ে ক্লাশ, পরীক্ষা ও একাডেমিক কার্যক্রমে অংশ নিয়ে যথাসময়ে শিক্ষাজীবন শেষ করতে বদ্ধপরিকর। বিশ্ববিদ্যালয় প্রশাসনের কার্যকরী পদক্ষেপ গ্রহণ এবং পুলিশ প্রশাসন ও রেলওয়ে প্রশাসনের সার্বিক সহযোগিতায় বর্তমান রাজনৈতিক বিরূপ পরিস্থিতির মধ্যেও চবি’র একাডেমিক, প্রশাসনিক ও শিক্ষা সহায়ক কার্যক্রম অব্যাহত রেখেছে।

চবি উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার এ জন্য বিশ্ববিদ্যলয় পরিবারের সম্মানিত শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী, শিক্ষার্থীবৃন্দ ও তাদের পরিবারের সদস্যবৃন্দ, আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনী সহ সংশ্লিষ্ট সকল মহলকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন ।

আরও খবর

Sponsered content

Powered by