দেশজুড়ে

আনোয়ারায় স্বাস্থ্যবিধি না মানায় মার্কেট বন্ধ কর দিয়েছে প্রশাসন

  প্রতিনিধি ১৫ মে ২০২০ , ৭:২০:০৭ প্রিন্ট সংস্করণ

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রাম আনোয়ারা উপজেলা শপিংমলের স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান শপিংমল বন্ধ করে দেওয়া হয়েছে। ১৫ মে শুক্রবার সকাল থেকে আনোয়ারা উপজেলা ঈদের বেচাকেনায় চাতুরী চৌমুহনী বাজার, সেন্টার, বটতলী বাজারের প্রতিটা দোকানেই দেখা দিয়েছে জনসমাগম।

স্বাস্থ্যবিধি মানা হচ্ছে না বিন্দুমাত্র। প্রতিটি দোকানে অগণিত ক্রেতা বিক্রেতা । এ যেন কেনাকাটার মহোৎসব! কে বলবে চট্টগ্রামকে মনে করা হচ্ছে করোনার পরবর্তী হটস্পট? চাতুরী, সেন্টার, বটতলী বাজারের প্রতিটা দোকানেই দেখা গিয়েছে এমন চিত্র। ভ্রাম্যমাণ আদালতের অভিযানে তাৎক্ষণিকভাবে এই সকল পোষাকের দোকান/মার্কেট বন্ধ করে দেয়া হয়।

শপিংমলের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন, আনোয়ারা উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদ ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভীর হাসান চৌধুরী নেতৃত্বে সেনাবাহিনীর সহায়তায় অভিযান চালিয়ে এসব মার্কেট বন্ধ করে দেয়া হয়।

অভিযান শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জোবায়ের আহমেদ জানান, মার্কেটে প্রবেশের ক্ষেত্রে ও ভিতরে বিন্দুমাত্র স্বাস্থ্যবিধি মানা হচ্ছে না। ক্রেতা ও বিক্রেতারা মানছেন না শারীরিক দূরত্ব। স্বাস্থ্যবিধি না মানায় মার্কেটগুলোবন্ধ করে দেওয়া হয়েছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এসব মার্কেট বন্ধ থাকবে।

আরও খবর

Sponsered content

Powered by