বিশেষ প্রতিবেদন

আমরা উন্নত এআই প্রযুক্তি সংযোজন করতে যাচ্ছি : কেএমজি কিবরিয়া

  প্রতিনিধি ১৯ অক্টোবর ২০২৩ , ৪:১০:৩৩ প্রিন্ট সংস্করণ

মিনিস্টার গ্রুপের ব্র্যান্ড এবং কমিউনিকেশন বিভাগের প্রধান কেএমজি কিবরিয়া

দেশের ইলেকট্রনিক পণ্যের বাজারে  মিনিস্টার সুপরিচিত  এক কোম্পানি। গ্রাহকদের সর্বদা অত্যাধুনিক এবং নির্ভরযোগ্য সমাধান প্রদান করে থাকে বলে, মিনিস্টার ব্র্যান্ড ক্রেতাদের নিকট এক প্রিয় নাম হয়ে উঠেছে।   মিনিস্টার গ্রুপের ব্র্যান্ড এবং কমিউনিকেশন বিভাগের প্রধান কেএমজি কিবরিয়া স্থানীয় বাজারে কোম্পানির চাহিদা এবং ইলেকট্রনিক্স শিল্পের ভবিষ্যত সম্ভাবনা সম্পর্কে কথা বলেছেন।  সাক্ষাৎকারের চুম্বক অংশ তুলে দেওয়া হলো।

বাজারে এতোসব প্রতিযোগীদের ভিড়ে মিনিস্টার টিভির অবস্থান কি?

উত্তরঃ বাজারের অন্যসব কোম্পানির টেলিভিশনের থেকে গুণে মানে এবং প্রযুক্তিগত উৎকর্ষের দিক থেকে মিনিস্টার টিভি কয়েকগুণ এগিয়ে যা আমাদের করে তুলেছে অনন্য।  আমরা সর্বদা সময়োপযোগী রিসার্চের মাধ্যমে আমাদের গ্রাহকদের জন্য পণ্যে নতুনত্ব নিয়ে আসি।  উপরন্তু, গ্রাহকদের প্রতি আমরা একটা দায়বদ্ধতা অনুভব করি এবং এই কারণে আমরা তাদের সবথেকে ভালো সেবা দিয়ে থাকি। এছাড়াও বিক্রয় পরবর্তী সেবাও নিশ্চিত করে থাকি।  বাজারের অন্য কোম্পানির সাথে প্রতিযোগিতার থেকে এই বিষয়ে আমরা বেশি মনোযোগী। 

মিনিস্টার টিভির টার্গেট মার্কেট কী এবং আপনি কীভাবে তাদের চাহিদা মেটাতে আপনার পণ্য তৈরি করছেন?

উত্তরঃ নানান শ্রেণীর গ্রাহক আমাদের মিনিস্টার টেলিভিশন ব্যবহার করে থাকেন।  সেকারণে আমরা সকল গ্রাহকের কথা মাথায় রেখে বিভিন্ন ডিজাইনের, মডেলের এবং সাইজের টিভি তৈরি করে থাকি।  উদাহরণস্বরূপ আমাদের হাই-এন্ড মডেলগুলো ডিজাইনই করা হয় প্রযুক্তির প্রতি যারা বেশি আকর্ষণ অনুভব করেন এবং সবথেকে চমৎকার ছবি ও শব্দ শুনতে আগ্রহী গ্রাহকদের জন্য।  একইসাথে আমাদের স্বল্প বাজেটের টেলিভিশনগুলো গ্রাহকরা খুব সহজেই কিনতে পারেন এবং আধুনিক টেলিভিশনে পছন্দের অনুষ্ঠান উপভোগ করতে পারেন।

মিনিস্টার টিভি পন্যের উন্নয়নের মাধ্যমে যে টেকসই উদ্যোগ নিয়েছে তা কি আপনি বর্ণনা করতে পারেন?

উত্তরঃ টিকে থাকার লড়াইতে অগ্রগামী ভূমিকা পালন করে আসছে মিনিস্টার টিভি।  কারণ আমরা পরিবেশগত সুরক্ষা নিশ্চিতকরণে টেলিভিশনে শক্তি-দক্ষ উপাদান ব্যবহার করেছি।  এছাড়াও আমরা আমাদের পণ্যে রিসাইকেল প্রোগ্রাম যেন কার্যকরী ভূমিকা পালন করতে পারে সেই অনুযায়ী কাজ করেছি।  এতে করে আমাদের পণ্যসমূহ খুব সহজেই পচে যাবে এবং ইলেক্ট্রনিক বর্জ্যের পরিমাণও হ্রাস পাবে। 

প্রযুক্তিগত অগ্রগতি এবং টিভি শিল্পে ভোক্তাদের পছন্দ পরিবর্তনের ক্ষেত্রে মিনিস্টার টিভি কীভাবে এগিয়ে থাকে?

উত্তরঃ টেলিভিশন শিল্পে সর্বদা অগ্রগামী ভূমিকা পালন করার জন্য প্রয়োজন সদা নতুন নতুন প্রযুক্তির সাথে তালমিলিয়ে চলার সক্ষমতা অর্জন করা।  মিনিস্টার টিভি শিল্প বিশেষজ্ঞদের সাথে ঘনিষ্ঠ সম্পর্ক বজায় রাখে এবং ক্রমাগত বাজারের চাহিদা পর্যবেক্ষণ করে।  আমরা গ্রাহকের প্রতিক্রিয়া লক্ষ্য করি এবং তাদের রুচি ও চাহিদা বোঝার জন্য বাজার গবেষণা পরিচালনা করি।  আমাদের পণ্যগুলো প্রযুক্তি এবং গ্রাহক সন্তুষ্টি নিশ্চিত করে বিধায় আমরা নতুন বাজার অবস্থার সাথে খুব সহজেই মানিয়ে নিতে পারি সেইসাথে নতুন উদ্ভাবনেও সহায়ক ভূমিকা রাখতে পারি।

আপনি কি মিনিস্টার টিভি পণ্য সম্পর্কে কিছু বিশেষ সেবার কথা বলতে পারেন।?

উত্তরঃ অবশ্যই।  আমাদের প্রচুর সাফল্যের গল্প রয়েছে যেখানে গ্রাহকরা আমাদের টিভি পণ্যসমূহের প্রশংসা করেছেন। উদাহরণস্বরূপ, সম্প্রতি আমাদের সম্মানিত একজন গ্রাহক মিনিস্টারের M-55 SUPER 4K UHD স্মার্ট এন্ড্রয়েড এলইডি (55MI7000) টিভি ক্রয় করেছেন এবং এই টেলিভিশন সম্পর্কে তার সন্তুষ্টির কথা জানিয়েছেন।  তিনি অসাধারণ ছবির গুণমান এবং স্ট্রিমিং পরিষেবার সাথে সহজ একীকরণের কথা বিশেষভাবে উল্লেখ করেছেন আর এই সাফল্যের গল্পগুলো মিনিস্টার টিভির গুণমান প্রদর্শন ও প্রমান করে থাকে।

মিনিস্টার টিভি ব্র্যান্ড নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা কী? বছর প্রায় শেষের দিকে।  আসছে বছর পরিকল্পনা কি?

উত্তরঃ আমাদের ভবিষ্যৎ পরিকল্পনা হলো এমন একটি পরিবার তৈরি করা যেখানে থাকবে উচ্চ-মানের, উদ্ভাবনী টিভি পণ্যের সমাহার। আমরা আরও স্মার্ট ও উন্নত বৈশিষ্ট্য অন্তর্ভুক্ত করতে যাচ্ছি যাতে ব্যবহারকারীরা সন্তুষ্টিমূলক অভিজ্ঞতা লাভ করতে পারেন।  এজন্য আমরা উন্নত এআই প্রযুক্তি সংযোজন করতে যাচ্ছি।

আরও খবর

Sponsered content

Powered by