ঢাকা

আশুলিয়ায় দুস্থদের মাঝে কম্বল বিতরণ

  প্রতিনিধি ১৮ জানুয়ারি ২০২৪ , ৩:৪৭:০৯ প্রিন্ট সংস্করণ

আশুলিয়ায় দুস্থদের মাঝে কম্বল বিতরণ

ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের আকাশ মেঘলায় শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্ন আয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী ও বিশিষ্ট সমাজ সেবক সুলতান মাহমুদ বাদশা।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সকালে আশুলিয়ার পলাশবাড়ী বাতানটেক এলাকায়  চেয়ারম্যান পদপ্রার্থীর উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে এ কম্বল বিতরণ করা হয়। এসময় প্রায় ৫০০ অসহায় ও দুস্থদের মাঝে শীত নিবারন হিসেবে কম্বল তুলে দেন। 

বিশিষ্ট সমাজ সেবক মোঃ শামসুদ্দিন আহম্মেদ বাবুল ও আশুলিয়া থানা শ্রমিক লীগের যুগ্ম-আহবায়ক মোঃ কামরুল হাসান পলাশসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।

শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে তিনি বলেন, আমরা আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমি এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে।  এ সময় তিনি সামাজিক দায়বদ্ধতা থেকে সমাজের বিত্তবানদের অসহায় ও দুস্থদের পাশে থাকারও আহবান জানান। 

আরও খবর

Sponsered content

Powered by