ঢাকা

আশুলিয়ায় মারধরের ঘটনায় ভূমিদস্যু গ্রেপ্তার

  প্রতিনিধি ৭ নভেম্বর ২০২৩ , ৪:৫৩:৫৮ প্রিন্ট সংস্করণ

আশুলিয়ায় মারধরের ঘটনায় ভূমিদস্যু গ্রেপ্তার

আশুলিয়ায় যুবককে তুলে নিয়ে মারধরের ঘটনায় কথিত আওয়ামী লীগ নেতা পরিচয়দানকারী ও ভূমিদস্যু রাজু আহমেদকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। 

মঙ্গলবার (৭ নভেম্বর) ভোর রাতে আশুলিয়ার গৌরিপুর এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃত রাজু আহম্মেদ (৪১) গৌরিপুর এলাকার শহিদুল্লাহ দফাদরের ছেলে। 

ভুক্তভোগীরা হলো আশুলিয়ার বাসিন্দা আসাদ (অপহৃত) ও ফরিদপুরের বাসিন্দা তুষার। তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

হামলার শিকার ভুক্তভোগী তুষার বলেন, রাজু আহমেদকে আমি ব্যক্তিগতভাবে চিনি না। গতকাল আমি আসাদ ভাইয়ের সাথে পূর্বে একটি আর্থিক লেনদেনর ব্যাপারে দেখা করতে গেলে রাজু আহমেদ ও তার লোকজন আমাদের ওপর অর্তিকৃত হামলা চালায়। পরে তারা আমাদের ব্যবহৃত গাড়ীটি ভাংচুর করে এবং আসাদ ভাইকে তুলে নিয়ে যায়। তার কোনো খোঁজ এখনও পাইনি। পুলিশও তাকে উদ্ধারের চেষ্টা করছেন।

পুলিশ বলছে, রাতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আশুলিয়ার বাসাইদ এলাকা থেকে আসাদ নামের এক যুবককে তুলে নিয়ে ব্যাপক মারধর করেন রাজু আহম্মেদ। পরে পরে ভুক্তভোগীরা আশুলিয়া থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাজু আহমেদকে গ্রেপ্তার করে। এসময় রাজু আহমেদ ভুক্তভোগীদের একটি মাইক্রোবাস ভাঙচুর করেন। 

এ বিষয়ে আশুলিয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আরাফাত উদ্দিন বলেন, জমি সংক্রান্ত ঘটনার জেরে এক যুবককে মারধর করে তুলে নেওয়ার অভিযোগে রাজু আহমেদকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে। সেই সাথে অপহৃত ভুক্তভোগীকে উদ্ধারের চেষ্টা চলছে।

রাজু আহমেদ আশুলিয়ায় তার নামে এলাকায় জমি দখল, মানুষকে ভয়ভীতি দেখিয়ে মারধর, অপহরণ, এলাকায় রাষ্ট্রীয় সম্পদ গ্যাস অবৈধ ভাবে চুরি করে বিভিন্ন বাসা বাড়িতে দেওয়ার অভিযোগসহ একাধিক মামলাও  রয়েছে। 

আরও খবর

Sponsered content

Powered by