ঢাকা

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে রূপগঞ্জে আওয়ামীলীগের তিন প্রার্থী তৃণমূলে মনোনীত

  প্রতিনিধি ৪ অক্টোবর ২০২১ , ৭:১৮:০৭ প্রিন্ট সংস্করণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন, ভোলাবো ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এডভোকেট তায়েবুর রহমান ও ভুলতা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বর্তমান চেয়ারম্যান ব্যারিষ্টার আরিফুল ইসলামকে মনোনীত করা হয়েছে। গতকাল ৪অক্টোবর সোমবার রূপসী গাজী ভবনে উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের উপস্থিতিতে তৃণমূলের গোপন ভোটে তারা মনোনীত হয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুল হাই, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, আওয়ামীলীগ নেতা আব্দুল আজিজ, আব্দুল মান্নান মুন্সী প্রমুখ।

উল্লেখ আগামী ১১নভেম্বর দ্বিতীয় ধাপে এ সকল ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। আজ ৫ অক্টোবর উপজেলার মুড়াপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ও কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে তৃণমূলে ভোট গ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেন, তৃণমূলের ভোটে বাছাইকৃত চেয়ারম্যান প্রার্থীর নাম দলীয় নেত্রী ও প্রধানমন্ত্রীর কাছে পাঠানো হবে। তিনি যাকে মনোনীত করবেন সে নৌকা প্রতীকে চেয়ারম্যান পদে নির্বাচন করবেন।

আরও খবর

Sponsered content

Powered by