খুলনা

আ.লীগ সরকার আছে বলেই দেশে সকল ধর্মের মানুষ নিরাপদ

  প্রতিনিধি ১৬ মার্চ ২০২৪ , ৫:৪০:৩৪ প্রিন্ট সংস্করণ

আ.লীগ সরকার আছে বলেই দেশে সকল ধর্মের মানুষ নিরাপদ

খুলনা-৬ আসনের এমপি মো. রশীদুজ্জামান বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আ.লীগ সরকার ক্ষমতায় বলেই দেশে সকল ধর্মের মানুষ নিরাপদে ও শান্তিপূর্ণ ভাবে যার-যার ধর্মীয় উৎসব পালন করছেন। তিনি গতকাল বিকেলে উপজেলার গদাইপুরের মঠবাটিতে শ্রীশ্রী রামকৃষ্ণ সেবাশ্রম প্রাঙ্গণে ১১১তম উপজেলা কেন্দ্রীয় নামযজ্ঞের প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

তিনি আরোও বলেন, ৭১’র মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত স্বাধীন দেশে ধর্ম-বর্ণ ও সকল সম্প্রদায়ের মানুষের বসবাসের সমান অধিকার আছে এবং সেটা থাকবে। মাঝে মধ্যে দেশ বিরোধী মৌলবাদী অপশক্তি নানান অজুহাতে দেশে বিশৃঙ্খলার পাঁয়তারা করে থাকেন। কিন্তু প্রশাসনের পদক্ষেপ ও সচেতন মানুষ সজাগ থাকায় তাদের সে উদ্দেশ্য সফল হয় না। এজন্য সকলের চেষ্টায় সাম্প্রদায়িক সম্প্রীতিতে বাংলাদেশ বিশ্বে উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছে। অতীতে কোন সরকার এমন দৃষ্টান্ত স্থাপন করতে পারেনি।এমপি আরোও বলেন, দেশের শান্তি ও উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই।

মহানাম যজ্ঞ উদ্‌যাপন কমিটি ও উপজেলা পূজা উদ্‌যাপন পরিষদের সভাপতি সমীরণ সাধুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ নেতা খায়রুল আলম, উপজেলা কমিটির সাধারণ সম্পাদক শেখ কামরুল হাসান টিপু, যুগ্ম সম্পাদক ও উপজেলা পূজা উদ্‌যাপন পরিষদের সাধারণ সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ নেতা এ্যাড : অজিত কুমার মন্ডল, গদাইপুরের সাবেক ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আঃ রাজ্জাক মলঙ্গী, বর্তমান চেয়ারম্যান শেখ জিয়াদুল ইসলাম জিয়া, পৌর পূজা উদ্‌যাপন পরিষদের সভাপতি বাবুরাম মন্ডল ও সম্পাদক জগদীশ রায় ।

শ্রী শ্রী রামকৃষ্ণ সেবাশ্রমের সভাপতি অমীম রায় চৌধুরী ও সম্পাদক প্রশান্ত রায়ের সঞ্চালনায় এ সভায় আরোও উপস্থিত ছিলেন সাবেক অধ্যক্ষ হরেকৃষ্ণ দাশ, উপজেলা পূজা পরিষদ নেতা প্রাণকৃষ্ণ দাশ, কৃষ্ণ পদ মন্ডল,উপাধ্যক্ষ উৎপল বাইন, সাবেক অধ্যাপক সুধাংশু মন্ডল,বিরিঞ্চি লাল মন্ডল, অব. ব্যাংকার প্রজিৎ কুমার রায়,সাংবাদিক স্নেহেন্দু বিকাশ, বি, সরকার,প্রকাশ ঘোষ,নির্মল অধিকারী, পৌরসভা ঐক্য পরিষদের সভাপতি সন্তোষ কুমার সরদার, অধ্যক্ষ শিমুল বিল্লাল বাপ্পি, প্রভাষক স্বপন ঘোষ ও আঃ ওহাব বাবলু, দুলাল বিশ্বাস, সুভাষ রায়,প্রধান শিক্ষিকা অনিতা রাণী মন্ডল, সন্তোষ সরকার, রেনুকা বাছাড়, উত্তম দাশ, অশোক ঘোষ, শান্তি লতা, পিযুষ সাধু,জগন্নাথ দেবনাথ,সুকুমার,মিলন রায় চৌধুরী, মানিক ভদ্র,যুবলীগ নেতা পরেশ মন্ডল ও শফিকুল ইসলাম,উপজেলা ছাত্রলীগের সভাপতি পার্থ প্রতিম চক্রবর্তী ও সাধারণ সম্পাদক ফাইমিন সরদারসহ অনেকে ।

Powered by