দেশজুড়ে

ইউপি নির্বাচন নিয়ে তৎপর বোকাইনগর ইউনিয়নের প্রাথীরা

  প্রতিনিধি ১৮ নভেম্বর ২০২১ , ৫:৩০:২০ প্রিন্ট সংস্করণ

সুপক রঞ্জন উকিল, গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি:

#ধারাবাহিক প্রতিবেদন

ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় জমে উঠেছে ইউনিয়ন পরিষদ নির্বাচনের গুঞ্জন। প্রতিটি গ্রামের মোড়ে, চায়ের দোকানে ও বিভিন্ন রাস্তা ঘাটে আলোচনার একটাই বিষয় ইউনিয়ন পরিষদ নির্বাচন। কে হবেন ৬নং বোকাইনগর ইউপি চেয়ারম্যান এমন গুঞ্জন উপজেলার সর্বত্রই আলোচনার কেন্দ্র বিন্দুতে।

আসন্ন চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ইউপি চেয়ারম্যান পদে সম্ভব্য ও দলীয় মনোনয়ন প্রত্যাশীরা হলেন বর্তমান চেয়ারম্যান মোঃ হাবিব উল্লাহ (হাবিব), সাবেক চেয়ারম্যান মো. হাবিবুল ইসলাম খান (শহীদ), রাজনৈতিক ব্যক্তিত্ব ও সমাজসেবক মো. মতিউর রহমান মজনু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আল মুক্তাদির শাহীন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. ছানাউল হক হীরা , রাজনৈতিক ব্যক্তিত্ব ও সমাজসেবক মো. নওয়াব উদ্দিন খান পাঠান, সমাজসেবক ও ব্যবসায়ী মো. কামাল উদ্দিন লিটন, সমাজসেবক ও ব্যবসায়ী মো. আঃ হেলিম।

৬নং বোকাইনগর ও অন্যান্য ইউনিয়নগুলিতেও বাজতে শুরু করেছে ইউপি নির্বাচনের ডামাডোল। আসন্ন ইউপি নির্বাচনে ইউপি চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থী রাজনৈতিক ব্যক্তিত্ব ও সমাজসেবক মো. মতিউর রহমান মজনু,
জানান, তিনি আসন্ন নির্বাচনে জয়যুক্ত হয়ে এলাকার অবহেলিত মানুষসহ সর্বস্তরের জনগনের সেবা করতে চান। ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে নিজের অবস্থান আরো সুসংহত করতে তিনি প্রতিনিয়ত সাধারণ মানুষের কাছে ছুটে চলেছেন ও দিনরাত ভোটারদের সঙ্গে মতবিনিময় করে যাচ্ছেন।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আল মুক্তাদির শাহীন; রাজনৈতিক ব্যক্তিত্ব ও সমাজসেবক মো. নওয়াব উদ্দিন খান পাঠান; সমাজসেবক ও ব্যবসায়ী মো. কামাল উদ্দিন লিটনসহ অন্যান্য প্রার্থীরা। ইউনিয়নের বিভিন্ন পাড়া মহল্লায় নিজেদের প্রার্থিতা জানান দিয়ে তারা বোকাইনগরের সাধারণ মানুষের সমর্থন ও দোয়া প্রার্থনা করছেন।

আরও খবর

Sponsered content

Powered by