রংপুর

ইউপি নির্বাচন: নৌকার মাঝি হতে চান অভিজিৎ বসাক

  প্রতিনিধি ৭ অক্টোবর ২০২১ , ৮:০৯:২২ প্রিন্ট সংস্করণ

দিনাজপুর প্রতিনিধি : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অভিজিৎ বসাক দিনাজপুর সদর উপজেলার ৩নং ফাজিলপুর ইউনিয়নকে মডেল ইউনিয়নে রুপান্তরিত করার লক্ষে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হওয়ার জন্য কাজ করে যাচ্ছেন।

১৯৯৫ সালে দিনাজপুর সরকারী কলেজে ছাত্রলীগ করার সময় থেকে অভিজিৎ বসাকের স্বপ্ন ছিল তার ইউনিয়নকে তিনি উন্নত করে মডেল ইউনিয়নে পরিণত করার। সেই লালিত স্বপ্ন এখন বাস্তবায়ন করতে চায় অভিজিৎ বসাক। বর্তমানে তিনি দিনাজপুর সদর উপজেলার ৩নং ফাজিলপুর ইউনিয়ন আ.লীগের যুগ্ম সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছে।

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির সহযোগীতায় ইউনিয়নের ২০টি গ্রামের ২২ হাজার ভোটার সহ ইউনিয়নবাসীকে মুক্তিযুদ্ধের চেতনায় জাগ্রত করে বঙ্গবন্ধুর নৌকায় চড়ে ইউনিয়নের কাচা সড়কগুলোকে কাদামুক্ত ও গর্তমুক্ত করতে কাজ করছেন অভিজিৎ বসাক। ইতিমধ্যেই রাবিশ, মাটি ও বালু দিয়ে কাদা মুক্ত করেছে ইউনিয়নের কাচা সড়কগুলো।

করোনাকালে খাদ্য, মাস্ক, হ্যান্টস্যানিটাইজারসহ নানা উপহার নিয়ে মানুষের পাশে দাড়িয়ে ছিলেন এই অভিজিৎ বসাক। তিনি বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি নৌকার মাঝি হলে এবং নৌকা নিয়ে বিজয়ী হওয়ার পর এই ই্্্উনিয়নকে মডেল ইউনিয়নের পরিনত করতে চাই। তিনি জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির পাশে থেকেই অসহায়, দরিদ্র, নির্যাতিত, নিপীড়িত মানুষের সেবা করে যাওয়ার অঙ্গিকার ব্যাক্ত করেন।

Powered by