দেশজুড়ে

মাকে আটকে রেখে মেয়েকে সংঘবদ্ধ ধর্ষণ

  প্রতিনিধি ২৫ সেপ্টেম্বর ২০২৩ , ৩:২০:৩৪ প্রিন্ট সংস্করণ

মাকে আটকে রেখে মেয়েকে সংঘবদ্ধ ধর্ষণ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বসতঘরে ঢুকে মাকে আটকে রেখে মেয়েকে সংঘবদ্ধ পাশবিক নির্যাতন করেছে স্থানীয় কয়েকজন দুষ্কৃতকারী। শুক্রবার (২২ সেপ্টেম্বর) রাতে আড়াইহাজারের এ ঘটনায় নির্যাতনের শিকার নারীর মা রোববার (২৪ সেপ্টেম্বর) থানায় মামলা করেছেন।

মামলার অভিযুক্তরা হলো-আড়াইহাজারের শখেরগাঁও কাজীপাড়ার শহিদুল্লার ছেলে আশিক (২০), ফজার ছেলে ছরহাব (২৮), টেকপাড়ার মোস্তফার ছেলে হিমেল (২৬), সেরুর ছেলে এনামুল (২৫), মনির হোসেনের ছেলে সুজন (২৪)।

লিখিত অভিযোগ থেকে জানা গেছে, নির্যাতনের শিকার ওই নারীর (২৬) স্বামী বিদেশে থাকায় সন্তান নিয়ে তিনি মায়ের বাড়িতে থাকতেন। বিভিন্ন জরুরি কাজে এলাকার বাজারে আসা-যাওয়ার পথে আসামিরা প্রায়ই ওই নারীকে উত্ত্যক্ত করাসহ অনৈতিক প্রস্তাব দিত। এতে সাড়া না দেওয়ায় ক্ষুব্ধ হয়ে তারা এ ঘটনা ঘটিয়েছে। শুক্রবার রাত একটার দিকে ওই নারীর মা প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে গেলে আগে থেকে ওতপেতে থাকা আসামিরা ঘরে ঢুকে পড়ে।

এরপর দুজন তাকে ধরে মারধর করে এবং ঘরে নিয়ে মুখ বেঁধে পাশের ঘরে আটকে রাখে। এ অবস্থায় মেয়ে প্রতিবাদ করলে তাকে আসামিরা মারধর করে এবং ধারালো চাকু দিয়ে হত্যার ভয় দেখিয়ে আশিক ও এনামুল কয়েক দফা ধর্ষণ করে। একই সঙ্গে আশিক, ছরহাব ও সুজন মোবাইলে অনৈতিক দৃশ্য ধারণ করে।

এ বিষয়ে কারও কাছে নালিশ বা থানা পুলিশ করলে মোবাইলে ধারণ করা ছবিসহ ভিডিও সামাজিক মাধ্যমে ছেড়ে দেওয়ার হুমকি দেয়।

ওই ঘটনার পর শনিবার সকালে নির্যাতনের শিকার নারী আত্মহত্যার চেষ্টা করলে তাৎক্ষণিক তাকে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়া যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে চিকিৎসক দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক তৈয়ব জানান, মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারে পুলিশ কাজ করছে।

আরও খবর

Sponsered content

Powered by