শিক্ষা

ইডেন ছাত্রলীগের সভাপতি-সম্পাদককে অবাঞ্ছিত ঘোষণা

  প্রতিনিধি ২৫ সেপ্টেম্বর ২০২২ , ৫:২৪:৩৫ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্কঃ

ছাত্রলীগের অভ্যন্তরীণ কোন্দলে ফের উত্তপ্ত হয়ে ওঠেছে ইডেন মহিলা কলেজ। সম্প্রতি বেশ কিছু বিতর্কিত কর্মকাণ্ডে কলেজ ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভা ও সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানাকে নিয়ে তুমুল বিতর্ক চলছে। বিশেষ করে ছাত্রলীগের কর্মসূচিতে না যাওয়ায় শিক্ষার্থীদের অকথ্য ভাষায় গালাগাল, মারধর করে হল থেকে বের করে দেওয়া, দুই ছাত্রীকে বিবস্ত্র করে ভিডিও ভাইরাল করার হুমকি দেওয়ার অভিযোগ ওঠে। এমন অবস্থায় রিভা ও রাজিয়াকে অবাঞ্ছিত ঘোষণা করেছে ছাত্রলীগের একাংশ।

রোববার (২৫ সেপ্টেম্বর) দুপুরে এক সংবাদ সম্মেলনে ইডেন কলেজ শাখা ছাত্রলীগের সহসভাপতি সুস্মিতা বাড়ৈ এ ঘোষণা দেন।

তিনি বলেন, আমরা ইডেন কলেজ ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভা ও সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানাকে আবাঞ্ছিত ঘোষণা করছি। সেইসঙ্গে ছাত্রলীগের এ তদন্ত কমিটিকে আমরা মানি না। রিভা ও রাজিয়াকে বহিষ্কার করে তদন্ত করতে হবে।

তদন্ত কমিটি না মানার বিষয়ে সুস্মিতা বলেন, ছাত্রলীগের যে তদন্ত কমিটি গঠন করা হয়েছে, সেখানে বেনজীর হোসেন নিশি আছেন। তার বিরুদ্ধে মামলা হয়েছে। একটা মামলার আসামি কীভাবে তদন্ত কমিটিতে থাকতে পারেন। তাই তদন্ত কমিটিকে প্রত্যাখ্যান করলাম।

এদিকে, ইডেন ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সিটবাণিজ্যসহ নানান বিষয়ে গণমাধ্যমে কথা বলায় শনিবার (২৪ সেপ্টেম্বর) রাতে মারধরের শিকার হয়েছেন ছাত্রলীগ নেত্রী জান্নাতুল ফেরদৌসী। এ ঘটনায় আগামী ২৪ ঘণ্টার মধ্যে বিচার না-হলে আত্মহত্যার হুমকি দেন জান্নাতুল।

আরও খবর

Sponsered content

Powered by