রাজধানী

‘উনার কাজই হলো রাত ১২টার পর ক্লাবে যাওয়া’

  প্রতিনিধি ২৩ জুন ২০২১ , ৯:৫১:১৯ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

ঢাকা আইনজীবী সমিতির আরেক সাবেক সভাপতি আসাদুজ্জামান খান রচি বলেছেন, মূলত তাদের (পরীমনি) মতো সুন্দরী মহিলারা ভদ্রলোকদের ভিকটিমাইজ করে। বিভিন্ন খবরের ভিত্তিকে বলা যায় যে, পরীমনি ছিলেন নেশাগ্রস্ত। উনার কাজই হলো রাত ১২টার পর ক্লাবে যাওয়া।

ঢাকা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক খন্দকার মোহাম্মদ হয়রত আলী বলেন, উনি (পরীমনি) সেখানে স্বেচ্ছায় গেছেন। সেখানে কোনো প্রকার জোর করা হয়নি। নাসির উদ্দিন একজন ব্যবসায়ী। উনি সমাজের মানুষের জন্য কাজ করে গেছেন। আর এমন মানুষের যদি রিমান্ড চাওয়া হয় তাহলে তা দুঃখজনক।

শুনানির এ পর্যায়ে কথা বলার অনুমতি প্রার্থনার জন্য এজলাসের ডকে (আসামি রাখার নির্ধারিত স্থান) দাঁড়িয়ে হাত উঁচু করেন নাসির উদ্দিন মাহমুদ। আদালত অনুমতি দিলে তিনি বলেন, আমার বয়স ৬৫ বছর। আমি ডিবিতে ছিলাম। এ ছাড়া আমি বিভিন্ন রোগে আক্রান্ত। এবার রিমান্ডে নেওয়া হলে আমি আর বাঁচব না। তিনি আরও বলেন, আমি সারাজীবন সমাজসেবা করেছি। আমি সলিমুল্লাহ হলের দুই বারের নির্বাচিত সভাপতি। পূর্বের কোনো খারাপ রেকর্ড নেই আমার বিরুদ্ধে। এমনকি কোনো রকম কোনো অভিযোগও নেই।

উভয়পক্ষের শুনানি শেষে আদালত আসামিদের জামিন আবেদন নাকচ করে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমির পাঁচ দিন করে রিমান্ডের আদেশ দিয়েছেন আদালত। বুধবার শুনানি শেষে ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজিব হাসান এ আদেশ দেন। এর আগে এদিন আসামি অমিকে মানব পাচার আইনের এক মামলায় ও পাসপোর্ট আইনের আরেক মামলায় গ্রেফতার দেখানো হয়।

প্রসঙ্গত, ১৩ জুন সন্ধ্যায় ফেসবুক পোস্টে পরীমনি অভিযোগ করেন, তাকে ধর্ষণ ও হত্যাচেষ্টা করা হয়েছে। ফেসবুক পোস্টে এ অভিযোগ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বিচার দাবি করেন পরীমনি। ১৩ জুন রাতে বনানীর নিজ বাসায় সাংবাদিকদের তিনি জানান, গত ৮ জুন রাতে পারিবারিক বন্ধু অমি ও ব্যক্তিগত রূপসজ্জাশিল্পী জিমির সঙ্গে নিয়ে আশুলিয়ার একটি ক্লাবে। সেখানে মদ্যপানরত কয়েকজনের সঙ্গে পরীমনির পরিচয় করিয়ে দেন অমি। ওই ব্যক্তিদেরই একজন হঠাৎ জোর করে তার মুখে পানীয়র গ্লাস চেপে ধরেন এবং ধর্ষণের চেষ্টা করেন।

পরদিন ১৪ জুন সাভার থানায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও অমির নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও চারজনের বিরুদ্ধে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগে মামলা করেন পরীমনি। ওইদিন বিকাল তিনটার দিকে রাজধানীর উত্তরা থেকে নাসির ও অমি এবং তিনজন নারীসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের সময় আসামিদের কাছ থেকে বিদেশি মদ ও ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। মাদক মামলায় গত ১৫ জুন নাসির ও অমির সাতদিন করে রিমান্ডের আদেশ দেন আদালত।

আরও খবর

Sponsered content

Powered by