রংপুর

উলিপুরে অজ্ঞান করে বাড়ি চুরি

  প্রতিনিধি ২৯ আগস্ট ২০২৩ , ৭:৪৮:৩০ প্রিন্ট সংস্করণ

উলিপুরে অজ্ঞান করে বাড়ি চুরি

কুড়িগ্রামের উলিপুরে বাড়ির লোকজনকে অজ্ঞান করে চুরির ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে, উপজেলার থেতরাই ইউনিয়নের হারুনেফড়া ফাঁসিদহ বাজারে। এ ঘটনায় ওই ভূক্তভোগী উলিপুর থানায় অভিযোগ করেছেন।


ভূক্তভোগীর পরিবার ও অভিযোগ সূত্রে জানা গেছে, থেতরাই ইউনিয়নের হারুনেফড়া ফাঁসিদহ বাজার এলাকার আব্দুল আজিজের ছেলে আব্দুল করিম (৫৫) গত শনিবার (২৬ অক্টোবর) রাতে পরিবারের লোকজনের সাথে খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। পরদিন রোববার সকালে উঠে বসত ঘরের দরজার খোলার চেষ্টা করলে দেখতে পান বাহির থেকে লাগানো। পরে তিনি ডাকাডাকি করলে পাশের রুম থেকে ছেলে এসে দরজা খুলে দেন। এ সময় তিনি ও তার স্ত্রী বাহিরে আঙ্গিনায় এসে স্টিলের ট্রাংক দেখতে পান। স্টিলের ট্রাংকে থাকা জমির দলিলপত্র, স্বর্ণ ও নগদ টাকা চোরের দল নিয়ে যায়। ঘটনার দিন বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত প্রতিবেশি কাচু শেখের ছেলে জহুরুল হক(৬০), খোকারাম বর্মনের ছেলে বুদুরাম (৪০) ও যতিন্দ্র নাথ রায়ের ছেলে পরিমল (৩৫) সন্দেহজনক ভাবে বাড়ির আশপাশে ঘোরাফেরা করেন। পরে রাতে এ ঘটনায় ঘটায় তাদের নাম উল্লেখ করে রোববার (২৭ আগষ্ট) তিনি উলিপুর থানায় অভিযোগ করেন। অভিযোগ পেয়ে থেতরাই ইউনিয়নের দায়িত্বরত পুলিশ কর্মকর্তা আজহারুল ইসলাম সোমবার (২৮ আগষ্ট) ঘটনাস্থলে গিয়ে তদন্ত করেন।


সরেজমিন মঙ্গলবার (২৯ আগষ্ট) ঘটনাস্থলে গেলে আব্দুল করিম বলেন, আমাদের টিওবওয়েলের পানির সাথে ঘুমের ঔষধ জাতীয় কিছু খাইয়ে অজ্ঞান করে নগদ টাকা, দলিলসহ মূলবান জিনিসপত্র চুরি করে নিয়ে যান।


এ বিষয়ে বুদুরাম ও পরিমলের সাথে যোগাযোগ করা হলে তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে বলেন, আব্দুল করিমের সাথে আমাদের জমি নিয়ে বিরোধ চলে আসছে। সে কারনেই আমাদের নামে মিথ্যা অভিযোগ করেছেন।


উলিপুর থানার উপ-পরিদর্শক (এস.আই) আজহারুল ইসলাম ঘটনাস্থলে যাওয়ার কথা স্বীকার করে বলেন, বিষয়টি তদন্তাধিন রয়েছে। তদন্ত শেষে প্রকৃত ঘটনা কি জানা যাবে।

আরও খবর

Sponsered content

Powered by