রংপুর

উলিপুরে তেঁতুল গাছ থেকে পড়ে শিশু শিক্ষার্থীর মৃত্যু

  প্রতিনিধি ৬ সেপ্টেম্বর ২০২৩ , ৫:৪৯:০৩ প্রিন্ট সংস্করণ

উলিপুরে তেঁতুল গাছ থেকে পড়ে শিশু শিক্ষার্থীর মৃত্যু

কুড়িগ্রামের উলিপুরে তেঁতুল পাড়তে গিয়ে গাছ থেকে পড়ে আব্দুল্লাহ (১২) নামের এক শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে, বুধবার (৬ সেপ্টেম্বর) দুপুরে ঠাকুরবাড়ি এলাকায়।
নিহত শিশুর স্বজন ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার ধামশ্রেনী ইউনিয়নের ঠাকুরবাড়ি এলাকার রাজু মিয়ার ছেলে আব্দুল্লাহ বুধবার দুপুরে ধামশ্রেনী ফুটবল খেলার মাঠ সংলগ্ন তেঁতুলগাছে উঠে। এ সময় অসাবধনতা বসত গাছ থেকে মাটিতে পড়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

নিহত আব্দুল্লাহ ধামশ্রেনী ইন্দারারপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র।নিহত শিশু আব্দুল্লাহ’র মামা রানা মিয়া বলেন, আজ স্কুল বন্ধ থাকার সুযোগে আব্দুল্লাহ বাড়ি সংলগ্ন ধামশ্রেনী ঠাকুরবাড়ি মাঠে খেলাধুলা করছিল। এসময় তেঁতুল পাড়ার জন্য গাছের মগডালে উঠলে সেখান থেকে পড়ে গিয়ে গুরুত্বর আহত হয়।

পরবর্তীতে তাকে হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার মৃত ঘোষনা করেন। আব্দুল্লাহ’র পিতা ঢাকায় রাজমিস্ত্রীর কাজ করেন বলে জানা গেছে।ধামশ্রেনী ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের সদস্য বাবলু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক মঞ্জুরুল আলম বলেন, আব্দুল্লাহ নামের ওই শিশুকে হাসপাতালে নেয়ার পূর্বেই তার মৃত্যু হয়।

আরও খবর

Sponsered content

Powered by