রংপুর

উলিপুরে বিদায় ও বরণ অনুষ্ঠিত 

  প্রতিনিধি ১০ ফেব্রুয়ারি ২০২৪ , ৪:০৬:৪১ প্রিন্ট সংস্করণ

উলিপুরে বিদায় ও বরণ অনুষ্ঠিত

কুড়িগ্রামের উলিপুরে থেতরাই ইউনিয়নের থেতরাই বি,এল উচ্চ বিদ্যালয়ে ২০২৪ ইং শিক্ষাবর্ষে ভর্তিকৃত ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীদের বরণ এবং SSC পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মধ্য দিয়ে শুরু হয় থেতরাই বি,এল উচ্চ বিদ্যালয় মাঠে ভর্তিকৃত ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীদের বরণ এবং SSC পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান। এ উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ভর্তিকৃত ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করা হয়।

বিদায়ী শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ সামগ্রী দিয়ে বিদায় দেয়া হয়। সহ : শিক্ষক সিরাজুল ইসলামের সঞ্চালনায় অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রউফ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ থেতরাই ইউনিয়নের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল শেখ। অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ সহ সকল শিক্ষক/শিক্ষিকা, কর্মচারী, শিক্ষার্থীবৃন্দ ও অভিভাবকবৃন্দ।

এসময় অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক আব্দুর রউফ বলেন, তোমরা যারা ষষ্ঠ শ্রেণির ভর্তিকৃত শিক্ষার্থী আছ তোমাদেরকে ফুল দিয়ে বরণ করে নিলাম। তোমরা আগামী দিনের ভবিষ্যৎ। আর যারা এখান থেকে বিদায় নিয়ে যাচ্ছ তোমাদের প্রতি রইল দোয়া। তোমরা ভালোভাবে পরীক্ষা দিয়ে ভালো রেজাল্ট করে ভালো জায়গায় যেন প্রতিষ্ঠিত হতে পার। ভালো জায়গায় প্রতিষ্ঠিত হলে প্রতিষ্ঠানের সুনাম চারিদিকে ছড়িয়ে পড়বে বলে আমি আশা করি।

আরও খবর

Sponsered content

Powered by