ময়মনসিংহ

বকশীগঞ্জ-দেওয়ানগঞ্জে ব্যারিস্টার সামীর সাত্তারের গণসংযোগ

  প্রতিনিধি ২৫ মে ২০২৩ , ৫:৩০:৩৯ প্রিন্ট সংস্করণ

মতিন রহমান,বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধিঃ

দ্বাদশ নির্বাচনকে সামনে রেখে জামালপুর-১ বকশীগঞ্জ-দেওয়ানগঞ্জের বিভিন্ন হাট বাজারে ব্যাপক গণসংযোগ করেছেন ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্ট্রি (ডিসিসিআই) সভাপতি ব্যারিস্টার সামীর সাত্তার।

বৃহস্পতিবার (২৫ মে) সকাল থেকে সম্ভাব্য আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ব্যারিস্টার সামীর সাত্তার দেওয়ানগঞ্জ উপজেলার,শেখপাড়া,বাহাদুরাবাদ, দেওয়ানগঞ্জ সদর, ও বকশীগঞ্জ উপজেলার সাধুরপাড়া ইউনিয়ন এর কামালের বার্ত্তী,বাঙ্গালপাড়া,গাজীরপাড়া,দাসেরহাট,ধাতুয়াকান্দা নতুন বাজারে গণসংযোগ করেন। গণসংযোগ কালে তিনি স্থানীয় ও সাধারণ মানুষের খোঁজ খবর নেন ও সবার দোয়া কামনা করেন।

এসময় মজিবর রহমান শাহীন তালুকদার, মোজাহারুল ইসলাম ভিমল, ভিপি রিপন, জুয়েল মিয়া,পৌর কাউন্সিলর কামরুজ্জামান সুজন, ব্যবসায়ী খোকন আকন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

তরুণ রাজনীতিবিদ ও ক্লিন ইমেজের সম্ভাব্য প্রার্থী ব্যারিস্টার ছামির সাত্তার দেওয়ানগঞ্জ ও বকশীগঞ্জের জনগণের মাঝে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নীতি আদর্শ বুকে ধারন করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা নিয়ে দীর্ঘ দিন যাবৎ নিরলস ভাবে মাঠে কাজ করে যাচ্ছেন তিনি। যেকোন দুর্যোগে ও প্রয়োজনে মানুষের পাশে দাঁড়ান তিনি।করোনা মহামারীর সময়ে কর্মঅক্ষম,অসহায় ও দুস্থদের মাঝে প্রায় কোটি টাকা সহায়তা প্রদান করেন। তিনি প্রতি মাসেই এলাকায় এসে গণসংযোগ, সামাজিক কর্মকাণ্ডসহ জনসম্পৃক্ত সকল কাজে জনগণের পাশে দাঁড়াচ্ছেন।

আরও খবর

Sponsered content

Powered by