দেশজুড়ে

করোনা আক্রান্ত মাতৃহীন শিরীনার দায়িত্ব নিলেন ভোলা ৩ আসনের এমপি শাওন

  প্রতিনিধি ৫ জুন ২০২০ , ৪:২৭:৩৩ প্রিন্ট সংস্করণ

তজুমদ্দিন, ভোলা : অবশেষে করোনা আক্রান্ত মাতৃহীন শিরীনার দায়িত্ব নিলেন ভোলা ৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন। দুদিন আগে তজুমদ্দিন উপজেলার গৃহকর্মী শিরীনা করোনা পজিটিভ হলে তার সৎ মা ও বাবা তাকে হাসপাতালে রেখে চলে যায়। পরিবারটির আর্থিক অস্বচ্ছলতার বিষয়টি জেনে তৎক্ষনাৎ মেয়েটির উন্নত চিকিৎসার জন্য এম্বুলেন্সে করে শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পৌছানোর ব্যবস্থা করেন সাংসদ শাওন।
সাংসদ শাওন জানিয়েছেন, অসহায় এ মেয়েটির সুচিকিৎসা নিশ্চিত করতে তিনি সর্বোচ্চ চেষ্টা করবেন। তার নির্বাচনী এলাকায় কোন ব্যক্তি যেন বিনা চিকিৎসায় মারা না যায় সেদিকে দৃষ্টি রাখবেন  তিনি।
এদিকে বিগত দুমাস ধরে করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায় প্রধানমন্ত্রীর নির্দেশে জনগণের পাশে থাকছেন সাংসদ শাওন। নিজস্ব অর্থায়নে খাদ্য সামগ্রী, মাস্ক, পিপিই, স্যানিটাইজার সহ চিকিৎসা উপকরণ বিতরণ, বিভিন্ন প্রতিষ্ঠানে জীবানুনাশক কক্ষ স্থাপনকরে ইতোমধ্যে হয়ে উঠেছেন সফল করোনা যোদ্ধা।
জনপ্রতিনিধিদের দূর্নীতি বিরোধী শপথ করিয়ে দূর্নীতির বিরুদ্ধে শক্তিশালী অবস্থান নিয়েছেন এ সাংসদ। সর্বোপরি স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রাখতে তজুমদ্দিন ও লালমোহনের সকলকে আহবান জানান। 

আরও খবর

Sponsered content

Powered by