দেশজুড়ে

করোনা মোকাবেলায় সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে : পানি সম্পদ প্রতিমন্ত্রী

  প্রতিনিধি ৩০ আগস্ট ২০২১ , ৬:৪৮:৫৮ প্রিন্ট সংস্করণ

গরিব ও দুস্থ মহিলার হাতে প্রধানমন্ত্রীর উপহার তুলে দিচ্ছেন পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম -ছবি এন আমিন রাসেল

বরিশাল ব্যুরো:
পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামিম বলেছেন, করোনা মোকাবেলায় সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। একই সাথে করোনার ভ্যাকসিনও নিতে হবে।
সোমবার (৩০ আগস্ট) সকাল সাড়ে ১১ টায় নগরীর জেলা শিল্পকলা একাডেমির অডিটোরিয়ামে করোনা পরিস্থিতিতে নিষেধাজ্ঞার সময় কালীন সরকারি তথ্য ও সেবা ৩৩৩ এ ফোন করা ব্যক্তিদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
বরিশাল জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন হায়দারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) আবদুর রাজ্জাক, পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান, অতিরিক্ত ডিআইজি এহসান উল্লাহ, বীর মুক্তিযোদ্ধা কেএসএ মহিউদ্দিন মানিক বীর প্রতিক, জেলা পুলিশ সুপার মো. মারুফ হোসেন, র‌্যাবের বরিশাল সদর কোম্পানী কমান্ডার মেজর জাহাঙ্গীর ও বিসিবির পরিচালক আলমগীর হোসেন আলো প্রমুখ।
প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামিম আরো বলেন, আগের যেকোন সময়ের চেয়ে এখন দেশের অর্থনীতির অবস্থা অনেক ভালো। এই ধারাবাহিকতা অব্যাহত রাখার পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য বাস্তবায়ন করতে হলে সবাইকে যার যার অবস্থান থেকে কাজ করতে হবে। সরকারি সাহায্যের জন্য বসে থাকলে চলবে না, সবাইকে সাবলম্বী হওয়ার জন্য কঠোর পরিশ্রম করতে হবে। উন্নয়শীল দেশ যখন থেকে ভ্যাকসিন গ্রহণ করেছেন আমরাও তখন থেকে ভ্যাকসিন গ্রহণ করেছি। আর এ জন্য প্রধানমন্ত্রী ১৪ হাজার কোটি টাকা বরাদ্ধ করেছেন। ভারত আমাদের যে ভ্যাকসিন দেয়ার কথা বলেছে তাই পাবো। এরই মধ্যে ভারতের সংক্রমন বেড়ে যাওয়ার কারনে আমাদের দেশে ভ্যাকসিন আসতে পারেনি। করোনা থেকে সুরক্ষা পেতে প্রতিরোধক নিয়মাবলি মেনে চলাচলের পাশাপাশি সবাই টিকার আওতায় আসবেন।
উক্ত অনুষ্ঠানে প্রায় ১ হাজার গরিব ও দুস্থ ব্যক্তিদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

আরও খবর

Sponsered content

Powered by