ঢাকা

কিশোরগঞ্জে ডিবির অভিযানে ৪৮ বোতল বিদেশি মদ ও ১০ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারি  গ্রেফতার

  প্রতিনিধি ৬ সেপ্টেম্বর ২০২৩ , ৫:২৮:০২ প্রিন্ট সংস্করণ

কিশোরগঞ্জে ডিবির অভিযানে ৪৮ বোতল বিদেশি মদ ও ১০ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারি  গ্রেফতার

কিশোরগঞ্জ জেলা গোয়েন্দা শাখা পুলিশ (ডিবি)   গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় অফিসার-ফোর্সের সহায়তায় অদ্য ০৬ সেপ্টেম্বর ২০২৩ খ্রি. ভোরে  ভৈরব  থানাধীন ভৈরবপুর সাকিনস্থ নাটাল মোড় ফেরিঘাট রোড সংলগ্ন অটো ইলেকট্রনিক ওয়ার্কশপের সামনে ফাঁকা রাস্তায় অভিযান পরিচালনা করে তিন শীর্ষ মাদক কারবারী গ্রেপ্তার করেছে। 

জানাগেছে   ১। হাবিবুর রহমান (২০), পিতা- মো. রোছমত আলী,  সাং- গাজীপুর, থানা- শ্রীপুর, জেলা- গাজীপুর, ২। মো. জহির মিয়া (২৮), পিতা- মৃত অলি মিয়া, সাং- বদুলিয়া, থানা- মাধবপুর, জেলা- হবিগঞ্জ, ৩। মো. বাদল মিয়া (২৮), পিতা- মৃত ইব্রাহিম মিয়া, সাং- পূর্ব সাহেব নগর, থানা- সুনামগঞ্জ সদর, জেলা- সুনামগঞ্জ নামীয় ব্যাক্তিদের গ্রেফতার করে এবং বিবাদীদের হেফাজতে থাকা সর্বমোট ৪৮ (আটচল্লিশ) বোতল বিদেশি মদ ও ১০ (দশ) কেজি গাঁজা উদ্ধার করে ০৫.৫৫  ঘটিকায় জব্দ তালিকামূলে জব্দ করে হেফাজতে নেয়। 

এ ঘটনায় ভৈরব থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।এ গ্রেপ্তার  অভিযানটি পরিচালনা করেন জেলা গোয়েন্দা  পুলিশ এর উপ পরিদর্শক (নিরস্ত্র)  মোহাম্মদ মোবারক হোসেন। এ চক্রটির সদস্যরা ইতিপূর্বে 

কিশোরগঞ্জ  শহরে ও  মনিপুরঘাট এলাকার নারী ব্যবসায়ীদের মাধ্যমে মাদকদ্রব্যের বড় চালান পাঠিয়ে গ্রেপ্তার  হয়েছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by