দেশজুড়ে

কেন্দুয়ায় তিন বছরের শিশু ও ৫ ব্যাংকারসহ নতুন করে ১১ আক্রান্ত

  প্রতিনিধি ২৩ মে ২০২০ , ৩:৪০:২৬ প্রিন্ট সংস্করণ

মজিবুর রহমান, কেন্দুয়া : নেত্রকোণার কেন্দুয়ায় তিন বছরের এক শিশু, ৫ ব্যাংকার ও পুলিশ সদস্যসহ নতুন করে আরো ১১ আক্রান্ত হয়েছেন। আজ রাতে জেলা সিভিল সার্জন অফিস থেকে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তাকে এ তথ্য জানানো হয়েছে। এনিয়ে কেন্দুয়া উপজেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪২ জন।

জেলা সিভিল সার্জন অফিসের বরাত দিয়ে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃ হাসিব আহসান জানান, কেন্দুয়া থানায় কর্মরত ও করোনায় পজিটিভ পুলিশ সদস্য জহিরুল ইসলামের কন্যা জাফনাত জহির (৩), পেমুই পুলিশ ফাঁড়ির পুলিশ সদস্য মাকসুদুল হাসান (৩০), কেন্দুয়া সেনালী ব্যাংক শাখার ব্যবস্থাপক মিনহাজুল আলম (৩৮) কেন্দুয়া সোনালী ব্যাংক শাখার ক্যাশ ইনচার্জ  নূর-ই-আলম সিদ্দিকী (৩৪), কেন্দুয়া সোনালী ব্যাংক শাখার ক্যাশ অফিসার রাকিবুল ইসলাম (৩২), অফিসার সুমন চন্দ্র সরকার (২৭), কেন্দুয়া রূপালী ব্যাংক কেন্দুয়া শাখার অফিসার আতিকুজ্জামান খান পাঠান (৩৭)।

বিদ্যাব্লভ গ্রামের জাহিদুল হকের ছেলে জহিরুল হাসান (৩৫) , বাট্র্রা ভাটিপাড়া গ্রামের মতিউর রহমানের ছেলে খায়রুল (২০), রামনগর গ্রামের শামসুউদ্দিনের সাইদুল রহমান (৩৫) ও দৈলা গ্রামের সোহাগ মিয়ার মেয়ে মিস সারা (১১) করোনায় পজিটিভ হওয়ার খবর পেয়ে তাদের আইসোলেশনে নিয়ে চিকিৎসা দেয়ার ব্যবস্থা নেয়া হচ্ছে।

আরও খবর

Sponsered content

Powered by