ঢাকা

কেরানীগঞ্জের মানুষ ভোট বর্জনের সিদ্ধান্তকে প্রত্যাখ্যান করেছে

  প্রতিনিধি ৭ জানুয়ারি ২০২৪ , ৪:১৯:৫৮ প্রিন্ট সংস্করণ

কেরানীগঞ্জের মানুষ ভোট বর্জনের সিদ্ধান্তকে প্রত্যাখ্যান করেছে

ঢাকা-৩ এর নৌকার প্রার্থী নসরুল হামিদ বিপু বলেছেন, তরুণ প্রজন্ম নির্বাচনকে উৎসব হিসেবে মেনে নিয়েছে। তার প্রমাণ আজকের এই ভোট উৎসব।

তিনি বলেন, কেরানীগঞ্জের মানুষ ভোট বর্জনের সিদ্ধান্তকে প্রত্যাখান  করেছে। মানুষ বিএনপি জামায়েতকে পছন্দ করে না বলেই তাদের সিদ্ধান্তকে প্রত্যাখ্যান করে ভোট দিতে এসেছে।

নসরুল হামিদ বিপু  আজ তার নিজ নির্বাচনী এলাকাদক্ষিণ কেরাণীগঞ্জের দোলেশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট দিতে এসে সাংবাদিকদের বিভিন্ন  প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন বিএনপি জামায়েতের লোকজন দেশের উন্নয়নকে বাধা গ্রস্থ করতে  বিভিন্নভাবে মেতে উঠেছেন, কিন্তু দেশের জনগণ শেখ হাসিনার উন্নয়নকে আরো গতিশিল করতে নৌকায় ভোট দিয়ে আবারো প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চায়।

নসরুল হামিদ বিপু আজ সকাল ১১ টায় দক্ষিণ কেরানীগঞ্জের দোলেশ্বর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ১৯নং কেন্দ্রের ধলেশ্বরী কক্ষে  তার ভোট প্রদান করেন। এ ভোট কেন্দ্রে মোট ২৩০০ ভোটার রয়েছে। এ রিপোর্ট লেখার আগ পর্যন্ত  এ কেন্দ্রে প্রায় বিশ শতাংশ ভোটার নিজ ভোট  প্রদান করেছেন বলে জানিয়েছেন প্রিজাইডিং অফিসার মো.আব্দুর রাজ্জাক।

এ সময় তার সাথে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়াামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শাহিন আহমেদ, ঢাকা জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ জসিম মাহমুদ, আওয়ামী লীগ নেতা কাজী সাইফুল ইসলাম, মোঃ খোকন, বিশিষ্ট ব্যবসায়ী আবুল হোসেন, দক্ষিন থানা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by