ঢাকা

খালেদা জিয়া শর্তের মুক্তিতে কারামুক্ত হলেও তিনি স্বাধীন নয় গৃহবন্দী: গাজীপুর জেলা যুবদল

  প্রতিনিধি ১৭ আগস্ট ২০২১ , ৭:০১:৩৯ প্রিন্ট সংস্করণ

গাজীপুর প্রতিনিধি:

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া শর্তের মুক্তিতে গৃহবন্দী, কারামুক্ত হলেও তিনি এখনো স্বাধীন নয়। অঘোষিত বাকশাল চলছে, দেশে গণতন্ত্র প্রতিষ্ঠায় খালেদা জিয়াকে মুক্ত করতে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলার আহবান জানান বক্তারা।

বিএনপি চেয়ারপারসনের জন্মদিন উপলক্ষে জাতীয়তাবাদী যুবদল গাজীপুর জেলা শাখার উদ্যোগে গতকাল মঙ্গলবার দুপুরে শহরের রাজবাড়ি সড়কের দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে বক্তরা নেতা-কর্মীদের এই আহবান জানান।
গাজীপুর জেলা যুবদলের সভাপতি মো: মনিরুল ইসলাম মনিরের সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক মো: আতাউর রহমান মোল্লার সঞ্চালনায় বক্তব্য রাখেন সহ সভাপতি আলিনুর হাসান, মো: বিল্লাল হোসেন, মো: মজিবুর রহমান, ফরিদুল আলম বুলু, দেওয়ান জসিম উদ্দিন, নাজিম সরকার, নাজিম সরকার, কসিম উদ্দিন, এমারত হোসেন মুসল্লী, রিয়াজ মো: তালুকদার, জুনায়েদ হোসেন লিয়ন, প্রচার সম্পাদক আশরাফুল আলম সিকদার, সহ দপ্তর এ্যাড. মো: আল আমিন, আনোয়ার হোসেন বেপারী ও আবু তাহের প্রমূখ।

নেতা-কর্মীরা সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জন্মদিনের শুভেচ্ছা জানান এবং রোগমুক্তি কামনায় দোয়া করেন। এসময় জেলার বিভিন্ন উপজেলা, পৌর ও ইউনিয়ন শাখার কয়েকশ নেতা-কর্মী দোয়ায় অংশ নেন।

আরও খবর

Sponsered content

Powered by