ঢাকা

গোপালগঞ্জকে অপরাধ মুক্ত রাখতে সাংবাদিকসহ সকলের সহযোগিতা চাইলেন নবাগত পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা

  প্রতিনিধি ৬ জানুয়ারি ২০২১ , ৩:৩২:৫৩ প্রিন্ট সংস্করণ

কে এম সাইকুর রহমান, গোপালগঞ্জ প্রতিনিধি:

গোপালগঞ্জ জেলাকে মাদক, ইভটিজিং, বাল্য বিবাহ, নারী নির্যাতন ও সন্ত্রাস মুক্ত হিসেবে গড়ে তুলতে সাংবাদিক সহ সকলের সহযোগিতা চাইলেন নবাগত পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, পিপিএম-সেবা।

জেলায় অসহায়, নির্যাতিত ও নিপীড়িত মানুষকে আইনি সহায়তা দিয়ে সমাজে শান্তি প্রতিষ্ঠা করা সহ পুলিশের প্রতি জনগণের আস্থা ও ভালোবাসা সমুন্নত রাখতে তিনি বদ্ধপরিকর। পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তা ও সদস্যদের নিয়ে সততা ও নিষ্ঠার সাথে মানবিকভাবে তার ওপর অর্পিত দায়িত্ব পালন করবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন। বুধবার সকালে গোপালগঞ্জ পুলিশ অফিসার্স ক্লাবের সম্মেলন কক্ষে জেলা পুলিশের আয়োজনে জেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এছাড়াও তিনি সমাজ বিরোধী কোনো কর্মকাণ্ড সংঘটিত হলে তা জেলা পুলিশ প্রশাসন অথবা জরুরি সেবা ৯৯৯ -এ কল করে জানানোর জন্য উদাত্ত আহবান জানান। এর আগে তাকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মভূমি, গোপালগঞ্জ জেলায় পুলিশ সুপার হিসেবে নিয়োজিত করায় তিনি মহান আল্লাহ পাকের দরবারে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সেই সাথে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খাঁন কামাল, বাংলাদেশ পুলিশের আইজিপি ড. বেনজীর আহমেদ, ঢাকা রেঞ্জ ডিআইজি হাবিবুর রহমানের প্রতি আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন পিপিএম (বার)-এর সঞ্চালনায়, এ মতবিনিময় সভায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) নেহাদ আদনান তাইয়ান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) আব্দুল্লাহ আল মাসুদ, গোপালগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ফরিদ আহমেদ, মহাসচিব সৈয়দ মিরাজুল ইসলাম, সাংবাদিক আহমেদ আলী খান, আমিনুল ইসলাম শাহীন, এস এম নজরুল ইসলাম, আসাদুজ্জামান বাবুল, এস এম হুমায়ূন কবির, শেখ মোস্তফা জামান, সৈয়দ অছিকুজ্জামান, বুলবুল আলম ভুলু, কে এম শফিকুর রহমান, নতুন শেখ, আজিজুর রহমান রনি, মাসুদ পারভেজ, সাবের আহমেদ, মাহমুদুর রহমান, এস এম সাব্বির, আনোয়ারুল হক, কে এম সাইফুর রহমান সহ জেলায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত অন্যান্য সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by