ঢাকা

গোপালগঞ্জে পুলিশের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ

  প্রতিনিধি ৭ এপ্রিল ২০২৪ , ৮:০৪:৪৪ প্রিন্ট সংস্করণ

গোপালগঞ্জে পুলিশের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ

পবিত্র ঈদ-উল-ফিতর ২০২৪ কে সামনে রেখে গোপালগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে দায়িত্ব পালনকালে মৃত্যুবরণকারী তিন পুলিশ সদস্যের পরিবার, ৩০ জন তৃতীয় লিঙ্গ ও ১৮ জন আউট সোর্সিং কর্মচারীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার (৭ এপ্রিল) দুপুরে গোপালগঞ্জ পুলিশ লাইন্স মাঠে দায়িত্ব পালনকালে মৃত্যুবরণকারী তিন পুলিশ সদস্যের পরিবারের হাতে ঈদ উপহার তুলে দেন পুলিশ সুপার আল-বেলী আফিফা পিপিএম। এরপর ৩০ জন তৃতীয় লিঙ্গ ও ১৮ জন আউট সোর্সিং কর্মচারীদের হাতে ঈদ সামগ্রী তুলে দেন তিনি। এসব ঈদ সামগ্রীর মধ্যে রয়েছে শাড়ী, চাউল, তেল, সাবান, সেমাই, লবন, চিনি, গুঁড়া দুধসহ বিভিন্ন সামগ্রী।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ খাইরুল আলম, সহকারী পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) শফিকুল ইসলাম, গোপালগঞ্জ সদর থানার ওসি মোহাম্মদ আনিচুর রহমান, পুলিশ পরিদর্শক নয়ন চন্দ্র দেবনাথ, মো. মতিয়ার রহমান সহ অন্যান্য পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

পরে পুলিশ সুপার আল-বেলী আফিফা গোপালগঞ্জ সদর থানার নতুন ভবনের ছাদে ওসি মোহাম্মদ আনিচুর রহমানের উদ্যোগে গড়ে উঠা ছাদ বাগান পরিদর্শন করেন এবং সেখানে তিনি একটি বৃক্ষ রোপন করেন।

তৃতীয় লিঙ্গের পরী বলেন, আমাদেরকে সবাই তুচ্ছ-তাচ্ছিল্য করে। আমরা পরিবার থেকেও বিতাড়িত। গোপালগঞ্জের পুলিশ সুপার আল-বেলী আফিফা স্যার খুব ভাল মনের মানুষ। উনি সব সময় তৃতীয় লিঙ্গের মানুষকে সাহায্য সহযোগিতা করেন। আমরা এসপি স্যারের মঙ্গল ও দীর্ঘায়ু কামনা করি।

তৃতীয় লিঙ্গের আরেক সদস্য শ্যামা বলেন, আগে কোন স্যার এভাবে আমাদের কথা ভাবেনি। এই স্যার আমাদের শীতের সময় কম্বল দিয়েছেন। আজ আবার ঈদ উপহার দিয়েছেন। সত্যিই আমরা অনেক আনন্দিত। কারণ এভাবে কেউ কখনো আমাদের মূল্যায়ন করেন না। ঢাকার কমিশনার হাবিবুর রহমান স্যারও আমাদের নিয়ে ভাবেন।

আমরা এই স্যারের জন্য দোয়া করি যাতে আল্লাহ ওনাদের মঙ্গল করেন। পুলিশ সুপারের এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন বিভিন্ন শ্রেনি- পেশার মানুষ।

পুলিশ সুপার আল-বেলী আফিফা বলেন, তৃতীয় লিঙ্গের সদস্যদের সাথে বিভিন্ন সময় বিভিন্ন অনুষ্ঠানে যোগযোগ হয়। এর আগেও শীতের সময় তাদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। তাদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে ঈদ উপহার দেয়া হলো। তারা এখন আমাদের পরিবারের মত হয়ে গেছে।

আরও খবর

Sponsered content

Powered by