দেশজুড়ে

গৌরীপুরে প্রতিটি ইউনিয়নে বইছে ইউপি নির্বাচনী হাওয়া

  প্রতিনিধি ১১ নভেম্বর ২০২১ , ৪:০৯:৪৮ প্রিন্ট সংস্করণ

সুপক রঞ্জন উকিল, গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি:

♦ ধারাবাহিক প্রতিবেদন এ আজ ৩নং অচিন্তপুর

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ৩নং অচিন্তপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান শহীদুল ইসলাম অন্তর মারা যাওয়ায় এই আসনকে কেন্দ্র করে শুরু হয়েছে ব্যাপক আলোচনা। আগামী ২৩ ডিসেম্বর মধ্যেই ইউপি নির্বাচন সম্পন্নের প্রস্তুতি গ্রহণ করেছে নির্বাচন কমিশন। মূলত এরই সূত্র ধরে শুরু হয়েছে নির্বাচনী আলোচনা সমালোচনা। নির্বাচনকে সামনে রেখে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছে ৩নং অচিন্তপুর ইউনিয়নে সম্ভব্য চেয়ারম্যান প্রার্থীরা।

এতে দেখা যায় চেয়ারম্যান পদের সম্ভাব্য ১৫জন প্রার্থীদের মধ্যে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীরা হলেন- সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল হাই ( আহাম্মদ উল্লাহ), ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ জয়নাল আবেদীন, ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি মেম্বার মোছা. জাহানারা বেগম, উপজেলা যুব লীগের সিনিয়র সহ-সভাপতি মো. রোকনুজ্জামান রোকন, উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক মো. মাজাহারুল ইসলাম রিপন, উপজেলা তাতীঁ লীগের যুগ্ম আহবায়ক মো. জহিরুল ইসলাম (ছোটন), উপজেলা তাতীঁ লীগের যুগ্ম আহবায়ক মো. জাকির হোসেন (জিয়া) ও জাতীয় শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. দুলাল ফকির।

 

 

 

 

 

 

 

 

অধিকাংশ মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থীরা নির্বাচন ঘিরে প্রচারণায় মাঠে চষে বেড়াচ্ছেন। দলীয় কর্মীদের মনোযোগ আকর্ষণের জন্য মনোনয়ন প্রত্যাশীরা নির্বাচন শুরুর আগেই উঠান বৈঠকসহ গ্রামে গ্রামে ঘুরে বেড়াচ্ছেন।

একই ইউনিয়নে সম্ভাব্য স্বতন্ত্র প্রার্থী হিসেবে সাবেক ইউপি চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম তালুকদার, সমাজসেবক ও ব্যবসায়ী মো. জায়েদুর রহমান, সমাজসেবক ও জেলা ছাত্রদল নেতা শাহ, মো. উবায়দুল্লাহ সুমন, সমাজসেবক মো. আব্দুল লতিফ, অব. প্রাপ্ত সেনা সদস্য ও সমাজসেবক মো. বদরুল ইসলাম রুয়েল. সমাজসেবক ও সাংবাদিক মুহাম্মদ আব্দুল আওয়াল (বাচ্চু), সমাজসেবক ও ব্যবসায়ী মোঃ আজিজুল হক সহ সাত জনের নাম শোনা যাচ্ছে।

তবে জনপ্রিয় ও হেভিওয়েট প্রার্থী মনোনয়ন বঞ্চিত হলে স্বতন্ত্র প্রার্থী জয়লাভ করবে বলে জনগণের মধ্যে কানাঘুষা চলছে।

আরও খবর

Sponsered content

Powered by