চট্টগ্রাম

চট্টগ্রামে পৌঁছেছেন তাহের শাহ্

  প্রতিনিধি ২৬ সেপ্টেম্বর ২০২৩ , ৪:৫১:১৭ প্রিন্ট সংস্করণ

চট্টগ্রামে পৌঁছেছেন তাহের শাহ্

মহান ১২ই রবিউল আওয়াল চট্টগ্রামে অনুষ্ঠিতব্য ঈদ-এ-মিলাদুন্নবির জশনে জুলুছে নেতৃত্বদানের জন্য পাকিস্তান থেকে চট্টগ্রামে এসে পৌঁছেন আল্লামা সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহ্।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) ঢাকা থেকে বিকেল ৫টা ২০ মিনিটে বাংলাদেশ বিমানের ফ্লাইটে তিনি চট্টগ্রামে পৌঁছেচেন। শাহ্ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মোটর শোভাযাত্রা সহকারে মুরাদপুরের ষোলশহর আলমগীর খানকাহ্-এ-কাদেরিয়া সৈয়্যদিয়া তৈয়্যবিয়ায় তিনি পৌঁছেছেন বলে আনজুমান ট্রাস্ট সূত্রে জানা গেছে।

জানা গেছে, পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে ৫১তম জশনে জুলুসে বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) নেতৃত্ব দেবেন দরবারে আলিয়া কাদেরিয়া সিরিকোট শরিফের হুজুর কেবলা সৈয়দ মুহাম্মদ তাহের শাহ ।

এবার জুলুস জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদ্রাসা সংলগ্ন আলমগীর খানকাহ-এ কাদেরিয়া সৈয়দিয়া তৈয়বিয়া থেকে সকাল আটটায় শুরু হয়ে বিবিরহাট, মুরাদপুর, মির্জাপুল, কাতালগঞ্জ, চকবাজার অলিখাঁ মসজিদ, প্যারেড মাঠের পশ্চিম পাশ হয়ে, চট্টগ্রাম কলেজ, গণিবেকারি, খাস্তগীর স্কুল, আসকার দীঘি, কাজীর দেউড়ি, আলমাস, ওয়াসা, জিইসি, দুই নম্বর গেট হয়ে জামেয়া মাদ্রাসা মাঠে মাহফিলে আসবে। জোহর নামাজের পর দোয়া ও মোনাজাত হবে।

আরও খবর

Sponsered content

Powered by