চট্টগ্রাম

চট্টগ্রামে বিএনপির গণসংযোগ ও লিফলেট বিতরণ

  প্রতিনিধি ২১ ডিসেম্বর ২০২৩ , ৭:৩৫:২৯ প্রিন্ট সংস্করণ

চট্টগ্রামে বিএনপির গণসংযোগ ও লিফলেট বিতরণ

জনগণের ভোটাধিকার ও মৌলিক অধিকার হরণকারী একতরফা আসন ভাগাভাগির তামাশা পূর্ণ ডামি নির্বাচন বর্জন করার আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন। 

তিনি বলেন, অবৈধ সরকার জনমতের বিরুদ্ধে নির্বাচনের নামে যে তামাশা করতে যাচ্ছে, সেই সরকারকে সহযোগিতা করা কোনো দেশপ্রেমিক গণতন্ত্রকামী নাগরিকের জন্য উচিত হতে পারে না।

তাই ৭ জানুয়ারি ডামি ভোটের নির্বাচন বর্জন করুন। ভোট গ্রহণে নিযুক্ত কর্মকর্তা কর্মচারীগণ দায়িত্ব পালনে বিরত থাকুন। সরকারকে সকল প্রকার ট্যাক্স, খাজনা, ইউটিলিটি বিল ও অন্যান্য প্রদেয় স্থগিত রাখুন। ব্যাংকগুলো সরকারের লুটপাটের অন্যতম মাধ্যম বিধায় ব্যাংকে লেনদেন যথাসম্ভব এড়িয়ে চলুন। 

তিনি বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দুপুরে প্রবর্তক মোড় ও মেডিকেল এলাকায় সরকার পতনের একদফা দাবি ও ৭ জানুয়ারীর ডামি নির্বাচন বর্জনে অসহযোগ আন্দোলনের সমর্থনে চট্টগ্রাম মহানগর বিএনপির গণসংযোগ ও লিফলেট বিতরণকালে এসব কথা বলেন। 

এতে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর। 

তিনি এই মুহূর্ত থেকে অবৈধ আওয়ামী সরকারকে অসহযোগিতা করার জন্য চট্টগ্রামবাসীর প্রতি আহবান জানান। 

এতে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ইয়াছিন চৌধুরী লিটন, আব্দুল মান্নান, আহবায়ক কমিটির সদস্য মো. কামরুল ইসলাম, চকবাজার ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক এম এ হালিম বাবলু, শোলক বহর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক হাসান ওসমান চৌধুরী, আন্দরকিল্লা ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক সৈয়দ আবুল বশর, বাগমনিরাম ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক হাজী আবু ফয়েজ, চবি ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শহীদ, চবি ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান প্রমূখ।

আরও খবর

Sponsered content

Powered by