চট্টগ্রাম

চট্টগ্রামে হরতালে বিএনপির মিছিল পিকেটিং, গ্রেফতার ১০

  প্রতিনিধি ৩০ নভেম্বর ২০২৩ , ৭:০৯:৪৬ প্রিন্ট সংস্করণ

চট্টগ্রামে হরতালে বিএনপির মিছিল পিকেটিং, গ্রেফতার ১০

সরকার পতনের একদফা দাবি ও ঘোষিত নির্বাচনী তফসিল বাতিলের দাবিতে বিএনপির ডাকা সকাল সন্ধ্যা হরতালের সমর্থনে বৃহস্পতিবার (৩০ নভেম্বর) নগরী ও জেলার বিভিন্ন স্থানে শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করে পিকেটিং করেছে চট্টগ্রামের বিএনপি নেতাকর্মীরা।

অবরোধকে কেন্দ্র করে গত ২৪ ঘন্টায় বিএনপির ১০জন নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। হরতালের সমর্থনে সকাল ৯টার দিকে নগরীর কালামিয়া বাজার এলাকায় পূর্ব বাকলিয়া ওয়ার্ড মহিলাদলের মিছিল করার সময় ওয়ার্ড় মহিলা দলের সাধারণ সম্পাদক কহিনুর আকতার, সখিনা বেগম ও আনিকা মনিকে গ্রেফতার করে বাকলিয়া থানা পুলিশ।

তাছাড়া বুধবার বিকালে চট্টগ্রাম আদালতে মামলার হাজিরা দিয়ে নামার সময় রেজিষ্টি অফিসের সামনে থেকে দক্ষিণ আগ্রাবাদ ওয়ার্ড বিএনপির সহ সভাপতি আবদুর রহিম, যুগ্ম সম্পাদক হাসান রুবেল, প্রচার সম্পাদক মোঃ হেলাল, বিএনপি নেতা মোঃ সাহাবদ্দীন ও মোঃ রুবেলকে গ্রেফতার করেছে হালিশহর থানা পুলিশ।

এছাড়া বুধবার রাতে চকবাজার থানা যুবদলের আহ্বায়ক মো. সেলিমকে বহদ্দারহাট থেকে চান্দগাঁ থানা ও বক্সির হাট ওয়ার্ড যুবদল নেতা মোঃ বেলালকে শাহ আমানত সংযোগ সড়ক থেকে গ্রেফতার করেছে বাকলিয়া থানা পুলিশ।

এদিকে হরতালের সমর্থনে নগরী ও উপজেলার বিভিন্ন স্থানে মিছিল পিকেটিং করেছে বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

আরও খবর

Sponsered content

Powered by